১৭ ফেব্রুয়ারি হতে সারা দেশে ‘মুজিব’-এর উন্মুক্ত প্রদর্শনী

0
7200
728×90 Banner

বিনোদন ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’ সারা দেশে উন্মুক্ত প্রদর্শন হবে।
আগামী ১৭ ফেব্রুয়ারি হতে চলচ্চিত্রটির উন্মুক্ত প্রদর্শন শুরু হবে।
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের মান্না ডিজিটাল কমপ্লেক্সের ফজলুল হক স্মৃতি অডিটরিয়ামে এক সংবাদ সম্মেলনে একথা জানানো হয়।
‘মুজিব : একটি জাতির রূপকার’ চলচ্চিত্রটি যাতে সারা দেশের মানুষ যেন দেখতে পায় তা প্রচার করতে গণমাধ্যমকর্মীদের সহযোগিতা চান বিএফডিসি’র ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন।
গণমাধ্যমকর্মীরা চলচ্চিত্রটি সারা দেশে কীভাবে প্রচার করবে তা জানতে চাইলে তিনি বলেন, ‘এই বিষয়ে একটা রোড ম্যাপ করা হয়েছে। বিভিন্ন জেলার জেলা প্রশাসকদের সঙ্গে ইতোমধ্যে যোগাযোগ করা হয়েছে। জেলা প্রশাসকরা যে জায়গায় চলচ্চিত্রটি প্রদর্শন করা হলে দর্শকদের যোগাযোগের সুবিধা হবে সেই জায়গাগুলো ইতোমধ্যে নির্ধারণ করেছে। ’
কোথায় চলচ্চিত্রটি প্রদর্শন হবে, তা দর্শকেরা কীভাবে জানবেন সে বিষয়ে জানতে চাওয়া হলে ‘এফডিসি’র এমডি বলেন, ‘গণ যোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালক সঙ্গে আলোচনা হয়েছে, জেলা এবং যেই এলাকায় চলচ্চিত্রটি প্রদর্শন হবে তা আগের দিন ওই এলাকার জনগণকে মাইকিং করে জানিয়ে দেবেন উপজেলা শহরের তথ্য অফিসাররা। ’
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএফডিসি’র পরিচালক (প্রশাসন ও অর্থ) জনাব ঈশান আলী রাজা বাঙালি, পরিচালক (উৎপাদন) রেজাউল হক এবং ‘মুজিব : একটি জাতির রূপকার’ চলচ্চিত্রের শিল্পী-কলাকুশলীরা।

Print Friendly, PDF & Email
728×90 Banner