অর্ধনগ্ন স্নানের ছবিতে উত্তাপ ছড়ালেন বাঙালি নায়িকা

0
209
728×90 Banner

ডেইলি গাজীপুর বিনোদন: টালিউডের উঠতি নায়িকাদের তালিকায় রয়েছে তার নাম। ২০১৩ সালে অভিনয় জীবনের শুরু হয়েছিল। প্রথম ছবিতেই অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে।
‘মিশর রহস্য’ ছবিতে অভিনয় করে কেরিয়ার শুরু করেছিলেন বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী। তারপর থেকেই বেশ কিছু গুরুত্বপূর্ণ ছবিতে মুখ দেখিয়েছেন এই অভিনেত্রী।
এক পর্যায়ে পাড়ি দিয়েছেন বলিউডে এবং একের পর এক সিরিয়ালে কাজ করেছেন তিনি৷ এর পাশাপাশি বহু শর্ট ফিল্ম এবং ওয়েব সিরিজেও অভিনয় করেছেন ত্রিধা৷
তবে শত ব্যস্ততার মধ্যেও নিজের প্যাশন থেকে দূরে যাননি এ নায়িকা। চব্বিশ বছর বয়সী ত্রিধা ঘুরতে খুব ভালবাসেন। আজ বালি তো কাল কেরালা, আজ ইন্দোনেশিয়া তো কাল আগ্রা। দেশ-বিদেশ চষে ফেলতে তার জুড়ি মেলা ভার।
শুধু তাই নয়, নিজের ট্র্যাভেল ডায়রি থেকে গুচ্ছ গুচ্ছ ছবি আর ভিডিও মাঝেমধ্যেই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। এ বার এক কাণ্ড ঘটালেন ক্রেজী এই নায়িকা। বেড়াতে গিয়ে সুইমিং পুলে না ঝাঁপালে কী জমে? তাই করলেন তিনি।
ওয়ান পিস বিকিনি পরে নেমে পড়লেন হোটেলের সুইমিং পুলে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্নান করার সেই দৃশ্য পোস্ট করে সোস্যাল মিডিয়া গরম করে তুললেন ত্রিধা। যেখানে দেখা যাচ্ছে তিনি মনের আনন্দে জলকেলি করছেন।
গানের তালে তালে নাচও বাদ গেল না। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘খালেসি চায় সুগন্ধির সঙ্গে স্নান করতে। প্রতিটা রোববার রাজকুমারীর মতো অনুভব করি। রোববার কি একটা সপ্তাহের সেরা দিন নয়?’
সামাজিক যোগাযোগ মাধ্যমে তার এসব ছবিতে রীতি মতো উত্তাপ ছড়িয়েছে। লাইকের সঙ্গে ভক্ত-ফলোয়াররা জুড়ে দিচ্ছেন নানা রঙ্গ-রসের কমেন্টও। সেই ভিডিও ইনস্টাগ্রামে আপলোড হওয়ার ২৪ ঘণ্টাও কাটতে না কাটতেই তা ভাইরাল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here