আওয়ামীলীগ নেতা ইকবালের গাছের চারা বিতরণ

0
155
728×90 Banner

এনামুল হক, ত্রিশাল (ময়মনসিংহ) :ময়মনসিংহের ত্রিশালে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনায় ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের জনপ্রিয় নেতা ইকবাল হোসেন ৭ শত গাছের চারা বিতরণ করেন।
শনিবার সকালে নওধার লেকের পাড় ইকবাল টাওয়ারের সামনে জননেতা ইকবাল হোসেন নিজস্ব অর্থায়নে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করেন। বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ত্রিশাল উপজেলা আওয়ামীললীগের জনপ্রিয় নেতা ইকবাল হোসেন ৭ শত গাছের চারা বিতরণ করেন। এছাড়াও স্বেচ্ছাসেবী সংগঠন ‘মঠবাড়ী স্ট্যুডেন্ট ওয়েল ফেয়ার এসোসিয়েশন’কে ৫০টি ও বৈলর ইউনিয়নে ১০০টি বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা রোপন ও বিতরণ করেন।
এ সময় গাছের চারা বিতরণ ও রোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান উপস্থিত থেকে কর্মসূচী উদ্বোধন করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি কাঁঠাল গাছের চারা রোপণ করেন। এছাড়াও কর্মসূচীর আয়োজক হিসেবে ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য জননেতা ইকবাল হোসেন, বঙ্গবন্ধু পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন সহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here