আওয়ামীলীগ নেতা টিপু হত্যার রহস্য খুব দ্রুতই উন্মোচন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
84
728×90 Banner

মনির হোসেন জীবন  : রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু হত্যাকাণ্ডের রহস্য খুব দ্রুতই উন্মোচন করা হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, যারাই এ খুনের ঘটনার সাথে জড়িত থাকুক, কাউকে ছাড় দেওয়া হবে না। তাদেরকে খুব শিগগিরই আইনের আওতায় নিয়ে আসা হবে।

টিপু ও কলেজ শিক্ষার্থী প্রীতি হত্যার রহস্য অল্প সময়ের মধ্যে উদঘাটন করা হবে বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘টিপু হত্যাকাণ্ডের তদন্ত চলছে। এর পেছনে কারা, নাটের গুরু কারা, কারা ঘটনাটি ঘটিয়েছে, সবকিছুই খোলসা করে আপনাদের (সাংবাদিক) মাধ্যমে দেশবাসীকে জানানো হবে।

আজ শনিবার সকালে স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সে
শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, এই ঘটনা যারা ঘটিয়েছে তাদের গ্রেফতারে পুলিশ ও র‌্যাব, দুই বাহিনীই বেশ তৎপর রয়েছে। সেইসঙ্গে তারা এ হত্যাকাণ্ডের বিষয়ে অধিক গুরুত্বসহ তদন্ত করছেন, তারা বিষয়টি অনুসন্ধান করছেন।

তিনি আরো বলেন, আমরা মনে করছি, আমরা আশা করি, খুব শিগগিরই এই জোড়া খুনের (হত্যা কান্ডের) আসল রহস্য উদঘাটন করতে পারবো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘কিলিং (হত্যাকাণ্ড) পলিটিক্যাল কি না, সেই বিষয়ে এখনই মন্তব্য করতে চাই না। আশা করি, খুব শিগগিরই এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পারবো।

এসময় আওয়ামীলীগ নেতা জাহিদুল ইসলাম টিপু হত্যাকাণ্ডের বিষয়ে সংবাদ প্রকাশে গণমাধ্যমকর্মীদের আরও দায়িত্বশীল আচরণের আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী
আসাদুজ্জামান খান কামাল।

এরআগে, স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে রাজারবাগ পুলিশ লাইন্সে শহীদ স্মৃতিস্তম্ভে
প্রথমে শ্রদ্ধা জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (এমপি) শহীদ পুলিশ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদও শহীদ পুলিশ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেছেন। এরপর একে একে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহা. শফিকুল ইসলাম, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি ও বাংলাদেশ পুলিশ অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন নেতারা এবং বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের নেতারা শহীদ পুলিশ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় একটি সুসজ্জিত পুলিশ দল গার্ড অব অনার প্রদান করেন।

এ সময় পুলিশ মহাপরিদর্শক ডক্টর বেনজীর আহমেদ, ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম, র‌্যাব মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনসহ বিভিন্ন বাহিনীর বিভিন্ন পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here