আওয়ামী লীগের নতুন কমিটিকে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের অভিনন্দন

0
53
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে দশমবার সভাপতি নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধুর জ্যেষ্ঠকন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা এবং তৃতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন জননেতা ওবায়দুল কাদের এমপি।
২৪ ডিসেম্বর (শনিবার) সন্ধ্যায় এক অভিনন্দন বার্তায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বীরমুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম তালুকদার বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে।
বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা, সফল রাষ্ট্রনায়ক, গণতন্ত্র ও মানবতার প্রতীক, দেশরতœ জননেত্রী শেখ হাসিনা পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় বাঙালি জাতির কাঙ্খিত উন্নয়ন-অগ্রগতির চলমান ধারা আরো গতিশীল হবে। গণতন্ত্র, সুশাসন, মানবাধিকার সুনিশ্চিতসহ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নবনির্বাচিত কমিটি সফল হবেন বলে জাতি প্রত্যাশা করে।
নতুন কমিটির সাধারণ সম্পাদক পদে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও বর্তমান সরকারের সুযোগ্য পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি পুনরায় নির্বাচিত হওয়ায় বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আওয়ামী লীগের নতুন কমিটি বাঙালি জাতির দীর্ঘদিনের লালিত স্বপ্ন ক্ষুধা-দারিদ্রমুক্ত ও অসাম্প্রদায়িক উন্নত বাংলাদেশ তথা স্মার্ট বাংলাদেশ নির্মাণে তিনি অগ্রণী ভূমিকা পালনে সক্ষম হবেন।
নতুন কমিটির সকলকে অভিনন্দন জানিয়ে বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, এই কমিটি একটি অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠা করে বাঙালি জাতির লালিত স্বপ্ন পূরণে সফল হবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here