আমি জনগণের কাছে যাচ্ছি, ধানের শীষে ভোট চাচ্ছি——- বিএনপি মেয়র তাবিথ আউয়াল

0
160
728×90 Banner

এস.এম.মনির হোসেন জীবন : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, আমি ঢাকা সিটি নির্বাচনের আগে জনগণের কাছে যাচ্ছি। তাদের কাছে গিয়ে ভোট চাচ্ছি। বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। জনগণ ভোট দিতে পারলে আগামী ৩০ জানুয়ারি মেয়র নির্বাচনে ধানের শীষের বিজয় হবে।
নির্বাচন কমিশনের (ইসি) প্রতি আহ্বান জানিয়ে তাবিথ আউয়াল বলেন, প্রচারে আর মাত্র ১২ দিন বাকি আছে। এই সময়ে যেন সব প্রার্থী সমানভাবে প্রচারণা চালাতে পারে, সে ব্যবস্থা করবে ইসি।
আজ বুধবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর উত্তর বাড্ডায় রহমাতুল্লাহ গার্মেন্টসের সামনে থেকে দলীয় নেতাকর্মীদের নিয়ে ষষ্ঠ দিনের নির্বাচনী প্রচারণা শুরুর পর সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
বিএনপির এই মেয়র প্রার্থী তাবিথ আউয়াল ভোরটারদের উদ্দেশে বলেন, আমি মেয়র হলে এই এলাকার জলবদ্ধতা ও সরু এলাকায় যানজট নিরসনে কাজ করব। নারী শিশুসহ সবার নিরাপত্তায় কাজ করব। খোলা জায়গায় হাঁটার ব্যবস্থা করা হবে।
আমার নির্বাচনী প্রচার-প্রচারণায় একের পর এক বাধা দেয়া হচ্ছে অভিযোগ করে তাবিথ আউয়াল বলেন, এতদিন বিএনপি প্রার্থীদের পোস্টার ছিঁড়ে ফেলা হতো। এখন মাইক কেড়ে নেয়া হচ্ছে। পোস্টার না লাগাতে হুমকি-ধামকি দেয়া হচ্ছে। হামলা করা হচ্ছে। অনেককে গ্রেফতারও করা হচ্ছে।
তার একটি ছবি নিয়ে অপপ্রচার করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, অনুরোধ, এটা থেকে বিরত থাকুন।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাবিথ আউয়াল বলেন, ভোট হল নাগরিক অধিকার। ভোটের দিন দেশের জনগন উৎসবমূখর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।
আজ প্রচারণাকালে তার সাথে উপস্থিত ছিলেন বিএনপি সহ-জলবায়ু বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুবদল সভাপতি সাইফুল ইসলাম নীরব, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান সহ বিএনপি,যুবদল,ছাত্রদল সহ সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা সাথে ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here