সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাকে নৌকায় ভোট দিন——মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

0
217
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিগত ৯ বছরের শাসনামলে দেশে যে পরিমান উন্নয়ন হয়েছে সেই সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা আগামী দিনে অব্যাহত রাখতে আবারও ভোটারদের কাছে নৌকা মার্কায় ভোট চাইলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) আসন্ন নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।
নগরবাসি ও ভোটারদের প্রতি আহবান জানিয়ে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, আমি আশা করছি দেশে একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জনগণ ভোট দিয়ে নৌকাকে নির্বাচিত করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন।
আজ বুধবার সকালে রাজধানীর ফার্মগেটস্থ আল-রাজী হাসপাতালের সামনে থেকে ষষ্ঠদিনের মতো নির্বাচনী প্রচারনা ও গনসংযোগ শুরু করার আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এলাকাবাসি, জনগন, সাধারণ ভোটার, পথচারী থেকে শুরু করে নেতাকর্মীদের উদ্দেশে আতিকুল ইসলাম বলেন, দেশে যে উন্নয়নের ধারা চলছে তা অব্যাহত রাখতে হলে আমাকে ঢাকা সিটি নির্বাচনে মেয়র পদে নৌকা মার্কায় ভোট দিতে হবে।
তিনি বলেন, আমাকে যদি আপনারা বিজয়ী করেন তাহলে সবাই মিলে সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা আমি গড়ে তুলব। আমি ঢাকা সিটিকে স্মার্ট নগরী আপনাদেরকে উপহার দেবো-ইনশাআল্লাহ্।
মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেন, আমাদের চ্যালেঞ্জ আছে অনেক কিন্তু আপনাদের নিয়ে এই চ্যালেঞ্জ মোকাবিলা করে সুন্দর ঢাকা শহর গড়ে তুলব। প্রথমেই আমি ঢাকা শহরে যানজট মুক্ত করার উদ্যোগ নেব। বাস-মালিকদের সঙ্গে বসে বাস রুট রেশনালাইজেশনের কাজ করতে চাই।
মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে আতিকুল ইসলাম বলেন, নৌকা প্রতীক মানে উন্নয়নের প্রতীক। আওয়ামীলীগের দলীয় প্রতীক- শেখ হাসিনার প্রতীক। দেশে উন্নয়ন চলছে, চলবে। এজন্য আপনাদেরকে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করতে হবে।
ঢাকা শহরের জলাবদ্ধতা আমাদের আরেকটি চ্যালেঞ্জ উল্লেখ করে ক্ষমতাসীন দলের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম নগরবাসির উদ্দেশে বলেন, ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসনে ইতোমধ্যে একটি পরিকল্পনা গ্রহণ করেছি। আশা করছি, আমি মেয়র হলে আগামী দিনে পর্যায়ক্রমে ঢাকা শহরের জলাবদ্ধতা নিরসন করতে পারবো, ইনশাআল্লাহ।
বর্তমান সরকারের উন্নয়ন সহ তার সময়ে ঢাকা সিটির উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, গত নয় মাসে যথেষ্ট অভিজ্ঞতা আমি অর্জন করেছি। আগামীতে আমি সেই অভিঞ্জতা কাজে লাগিয়ে সুন্দরভাবে সেটি প্রয়োগ করতে পারব যদি আপনারা আমাকে নৌকা মার্কায় নির্বাচিত করেন।
আতিকুল ইসলাম বলেন, নৌকার কোনো ব্যাক গিয়ার নেই। নৌকার গিয়ার শুধু উন্নয়নের গিয়ার। আশা করছি একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে জনগণ ভোট দিয়ে নৌকাকে নির্বাচিত করবেন।
আজ বুধবার সকালে সাংবাদিকদের সাথে কথা বলার পর দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী গণসংযোগ ও প্রচার প্রচারনা শুরু করে মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।
এর আগে আশপাশের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা ছোট ছোট মিছিল নিয়ে আল রাজী হাসপাতালের সামনে জড়ো হতে থাকে। এ সময় মেয়র প্রার্থীর মার্কা, ‘উন্নয়নের মার্কা নৌকা, নৌকা ¯েøাগানের পাশাপাশি ২৬ নম্বর ওয়ার্ডে ওয়ার্ড কাউন্সিলরপ্রার্থী শামীম হাসানের মিষ্টি কুমড়া মার্কার সমর্থনে করতালি এবং ¯েøাগান দিতে থাকেন নেতাকর্মীরা। এসময় গণসংযোগ ‘উন্নয়নের মার্কা নৌকা, নৌকা’ ¯েøাগানে প্রকম্পিত পুরো ফার্মগেট এলাকা।
এদিকে, মেয়র প্রার্থী আতিকুল ইসলামের একান্ত সচিব সাইফুদ্দিন ইমন আজ জানান, আজ বুধবার সকালে ফার্মগেটের আল রাজী হাসপাতালের সামনে থেকে ৬ষ্ঠ দিনের মতো নির্বাচনী গণসংযোগ শুরু হয়। এরপর পর্যায়ক্রমে রাজধানীর হলিক্রস স্কুল, ছাপড়া মসজিদ, লুকাস রেলগেট, নাবিষ্ক, কুনিপাড়া বেগুনবাড়ি, তেজগাঁও এলাকায় গণসংযোগ চালাবেন আতিকুল ইসলাম। এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচছাসেবকলীগ সহ সহযোগী অংগসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here