আশরাফুল রহমান ফারুক এর অকাল মৃত্যুতে শোক সভা অনুষ্ঠিত

0
58
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির পরিচালক আশরাফুর রহমান ফারুক গত ২৩ সেপ্টেম্বর দিবাগত রাত ২.৩০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার এই অকাল মৃত্যুতে সংগঠনের অঅপুরণীয় ক্ষতি হয়েছে যা পূরণ করা সম্ভব না। আজ ৮ অক্টোবর ২০২২, শনিবার বিকাল ৪ ঘটিকায় গণস্বাস্থ্য হোমিও হল মিলনায়তনে সংগঠনের আয়োজনে এক শোক সভা অনুষ্ঠিত হয়। সভায় সংগঠনের নির্বাহী পরিচালক এস এম তাজুল ইসলামের সঞ্চালনায় সংগঠনের চেয়ারম্যান মোঃ জাকির হোসেনে সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য হোমিও হলের প্রতিষ্ঠাতা ডা. এস এম সারওয়ার। আরো উপস্থিত ছিলেন আশরাফুর রহমান ফারুকের সুযোগ্য সন্তান তৌফিকুর রহমান, মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের সভাপতি কামাল ফয়েজী, সংগঠনের তথ্য বিষয়ক সম্পাদক প্রদীপ কুমার পাল, ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক কাজী মোঃ শাজাহান, মহানগর কমিটির নারী বিষয়ক সম্পাদক লুৎফুন নাহার রিক্তা, আজিজা সুলতানা, রফিক লিটন, তালুকদার বেলাল প্রমুখ।
বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির চেয়ারম্যান মোঃ জাকির হোসেন তার বক্তব্যে স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, আশরাফুর রহমান ফারুক আমার স্কুল ও কলেজ লাইফের বন্ধু। প্রায় একসাথে ৪০ বছর আমাদের চেনা-যানা। তিনি খুব ভালো মানুষ ছিলেন। তিনি তার রুহের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
জাহাঙ্গীর আলম প্রধান তার বক্তব্যে বলেন, প্রত্যেককেই একদিন চলে যেতে হবে। আমি প্রথম আলো, কালের কণ্ঠসহ জাতীয় শীর্ষ পর্যায়ের অনেক পত্রিকায় কাজ করেছি। আমার চলার জীবনে ইচ্ছে করলে ৬ তলা বাড়ী করা কোন বিষয় ছিল না। কিন্তু সততার কারনে ও ছেলে-মেয়েদেরকে হালাল রুজির টাকা খাওয়ানোর চিন্তা থেকে কোনদিন কোন ধরণের অবৈধ আয়ের চিন্তা করি নাই। তাই হয়তো এতো কষ্টে দিনাতিপাত করছি। তবুও আল্লাহর শুক্রিয়া জ্ঞাপন করি, আল্লাহ আমাকে সুস্থ রেখেছেন। তিনি আরো বলেন, আশরাফুর রহমান ফারুক তার ছেলে-মেয়েকে সৎ পথে উপার্যন করে সুপ্রতিষ্ঠিত করতে পেরেছেন এটাই তার সবচেয়ে বড় অর্জন। তার রুহের মাগফেরাত কামনা করে তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here