ই-কমার্স প্রতিষ্ঠান আকাশ নীলের ব্যবস্থাপনা পরিচালক ও পরিচালক গ্রেপ্তার

0
83
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ই-কমার্স প্রতিষ্ঠান আকাশ নীলের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও পরিচালককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। রোববার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়। অভিযোগ আছে, গ্রাহকদের কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন এ প্রতিষ্ঠান। আজ সোমবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।
তিনি বলেছেন, ই-কমার্স প্রতিষ্ঠান ‘আকাশ নীল’র প্রতারণার মূল হোতা ব্যবস্থাপনা পরিচালক মশিউর রহমান ও পরিচালক ইফতেখারুজ্জামান রনিকে রাজধানী ও ফরিদপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে দুপুরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।
এর আগে গত শনিবার ৩১ জন ভুক্তভোগীর পক্ষে বাদী হয়ে মামলা করেন রুহুল আমিন নামে এক ব্যক্তি। তিনি অভিযোগ করেন এ প্রতিষ্ঠান বিভিন্ন গ্রাহকের প্রায় ৮ কোটি টাকা হাতিয়ে নিয়েছে। সে মামলার আসামি করা হয়— আকাশ নীলের চেয়ারম্যান খাদিজা বেগম, ম্যানেজিং ডিরেক্টর (এমডি) ও সিইও মশিউর রহমান, পরিচালক ইফতেখারুজ্জামান রনি, এজেন্ট রাকিবুল হাসান, এজেন্ট সৈয়দ রুমান, মশিউর রহমানের স্ত্রী শেয়ারহোল্ডার ফাতেমা আক্তারী, মৌসুমী আক্তারকে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here