উত্তরা মিডিয়া ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বেদু ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খান

0
140
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : রাজধানীর উত্তরার ‍‌‍‍”লা বাম্বা” রেস্টুরেন্টে শনিবার সন্ধ্যায় উত্তরা মিডিয়া ক্লাব এর বিশেষ সাধারণ সভা ও ৫টি বইয়ের মোড়ক উম্মোচন করা হয়। উক্ত বিশেষ সাধারণ সভা ও মোড়ক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ইউনির্ভাসিটি অব বাংলাদেশের উপচার্য,বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. অব্দুল মান্নান চৌধুরী।
বিশেষ সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যদের কণ্ঠ ভোটে সভাপতি পদে সর্বজন শ্রদ্ধেয় আমিনুল ইসলাম বেদু এবং সাধারণ সম্পাদক পদে মিডিয়া ক্লাবের প্রাণপুরুষ শরিফুল ইসলাম খান ও পূনরায় নির্বাচিত হয়েছেন।
এছাড়া বিশেষ সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে বেশকিছু সংশোধনী এনে উত্তরা মিডিয়া ক্লাবের প্রস্তাবিত গঠনতন্ত্র পাশ করা হয়। সর্বশেষ আমিনুল ইসলাম বেদু রচিত ৫টি গ্রন্থের মোড়ক উম্মচিত করেন প্রধান অতিথি সহ উপস্থিত অতিথিবৃন্দের হাতে।
অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব মহিউদ্দিন আহমেদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর জেনারেল (অব.) আমসা আমিন, সাবেক জজ রোকেয়া বেগম, উত্তরা পূর্ব থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. কুতুব উদ্দিন আহম্মেদ, উত্তরা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: শাহ আলম,ঢাকা জেলা পরিষদ সদস্য শামসুদ্দিন লাভলু।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘উত্তরা মিডিয়া ক্লাব’এর প্রতিষ্ঠাতা সভাপতি প্রবীণ সাংবাদিক আমিনুল ইসলা্ম বেদু,অনুষ্ঠান সঞ্চালনা করেন উত্তরা মিডিয়া ক্লাবের ভাস্কর শরীফ চৌধুরী।
উক্ত অনুষ্ঠানে উত্তরা মিডিয়া ক্লাবের সদস্যসহ অনেক গুনী মিডিয়া ব্যাক্তিত্ব, শিল্পী, কবি, সাহিত্যিক, নাট্য কর্মী, চলচ্চিত্র ব্যক্তিত্ব ও গনমাধ্যম এর প্রতিনিধিগন উপস্থিত ছিলেন। উত্তরা মিডিয়া ক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি আমিনুল ইসলাম বেদু ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম খান সহ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় সাংবাদিক সোসাইটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লায়ন এম এ মজিদ ও মহাসচিব নাসির উদ্দীন বুলকুল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here