গাজীপুরে ফেসবুকে কমেন্টের জেরে ছুরিকাঘাতে নিহত ৩

0
124
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের কাপাসিয়ায় উপজেলার সম্মাননিয়য়া এলাকায় ফেইসবুক পোস্টে কমেন্টের জের ধরে ৩ জনকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ৪-৫ জন আহত হন।
শনিবার (১২ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে কাপাসিয়ার সম্মাননিয়া এলাকায় এ ঘটনা ঘটেছে।
নিহতরা হলেন- কাপাসিয়া উপজেলার দক্ষিণগাঁও চরপাড়া এলাকার দুই আলম হোসেনের ছেলে ফারুক হোসেন (২৬) ও নাঈম হোসেন (১৮) ও হিরণ মিয়ার ছেলে রবিন (২৪)।
পুলিশ জানায়, নারী নিয়ে ফেসবুক পোস্টে স্ট্যাটাস দেওয়া হয়। এর জের ধরে রাতে কাপাসিয়ার সন্মানিয়া এলাকার ও নরসিংদীর মনোহরদী এলাকার লোকজনের সঙ্গে সংঘর্ষ হয়। এক পর্যায়ে মনোহরদী এলাকার লোকজন ফারুক হোসেন, নাঈম হোসেন ও রবিন মিয়াকে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসক ফারুক হোসেন ও নাঈম হোসেনকে মৃত ঘোষণা করেন। ওই সময় রবিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার সকালে রবিন মারা যান।
কাপাসিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবদুর রউফ জানান, দুইজনকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া এ ঘটনায় আরও ৪-৫ জন আহত হন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, কাপাসিয়ার ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় সকালে রবিন মিয়া মারা গেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here