উপজেলা প্রশাসনকে মাক্স হস্তান্তর করলেন বিশিষ্ট ব্যবসায়ী- খলিলুর রহমান

0
147
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রী, ঠাকুরগাঁও এর পরিচালক ও রাকিব এগ্রো কেমিক্যালস এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক- মোহাম্মদ খলিলুর রহমান নিজ অর্থায়নে এলাকার দুস্থ গরীব মেহনতি মানুষের মাঝে বিতরণের জন্য ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসনকে পাঁচ শতাধিক মাক্স বিতরণের জন্য হস্তান্তর করেন।
আজ (৭এপ্র‌িল ) মঙ্গলবার বিকাল চার টায় সদর উপজেলা কার্যালয় চত্তরে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল- মামুন মহাদয় গ্রহণ করেন।
এ সময় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রী, ঠাকুরগাঁও এর পরিচালক ও রাকিব এগ্রো কেমিক্যালস এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক- মোহাম্মদ খলিলুর রহমান বলেন,
প্রাণঘাতী করোনা ভাইরাস এর কারণে কর্মহীন হচ্ছে মানুষ, কাজে বের হতে না পারায় অসহায় হয়ে পড়েছে আমাদের অনেকেই দেশের এই ক্রান্তিলগ্নে তিনি অসহায় কর্মহীন শ্রমিকদের পাশে সকল বিত্তবান ও সেচছাসেবী সংগঠন গুলোকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান এবং যেভাবে পরেন যতটুকুন পারেন সহযোগীতার হাত বাড়িয়ে দেন। আমি যতটুকুন পারছি চেস্টা করছি। আমার কারখানার শ্রমিকদের সবসময়ে খোজ খবর রাখছি।
তিনি আরও বলেন, করোনা মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্র‌ি শেখ হাসিনা সরকার সবধরনের চেস্টা করছেন। বেশির ভাগ নিম্নবিত্ত মানুষরা ত্রাণ সামগ্রী গ্রহণ করতে আসেন অনেকেরি মুখে মাক্স পরিহিত থাকেনা। তাই আজ পাঁচ শত মাক্স দিয়েছি।
ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল- মামুন মহাদয় মাক্স গ্রহণ করে জানান, সমাজের বিত্তবান মানুষেরা যে যতটুকুন পারেন এভাবে এগিয়ে আসলে ভাল হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here