গাজীপুর‌ে হাত ধ‌োয়া ও জীবাণুনাশক স্প্রে ছ‌িটাচ্ছে‌ মহানগর স্ব‌েচ্ছাসেবকদল( ভিডিও )

0
804
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : প্রাণঘাতী নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় জাতীয়তাবাদী স্বেচ্ছা‌সেবক দ‌লের গাজীপুর মহানগরের সিনি‌য়র-সহ সভাপ‌তি গাজী সালাহউদ্দ‌ি‌নের উদ্যোগে নগরীর টঙ্গী‌ পূৃর্ব থানাধীন ৫৫ ওয়ার্ডের মাছিমপুরে ও ৫৬ নং ওয়ার্ড‌ের সড়ক, স্থানীয় বাজার, মসজিদসহ আশেপাশের এলাকায় পরিবেশ জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক স্প্রে ছিটানো হাত ধ‌োয়ার কার্যক্রম চালু করা হয়।


মঙ্গলবার ( ৮ই এপ্রিল) গাজীপুর মহানগর স্ব‌েচ্ছাসেবক দ‌ল‌ের সি‌ন‌িয়র সহ সভাপ‌তি গাজী সালাহউদ্দিনের নেতৃত্বে ওয়ার্ড ও থানার নেতাকর্মীরা দিনব্যাপী এ কার্যক্রম পরিচালনা করে।
এসময় গাজী সালাহউদ্দ‌িন ব‌লেন, দ‌লের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান‌ের নির্দেশে‌ কে‌ন্দ্রীয় স্বেচ্ছাসেবক দ‌লের সভাপত‌ি শফ‌িউল বারী বাবু, সা: সম্পাদক আ: কা: ভূঁইয়া জু‌য়েল কর্তৃক আদ‌িষ্ট হয়ে নেতাকর্মীদের নিয়ে নগরীর বি‌ভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে, পাড়া মহল্লায়‌ করোনা ভাইরাস সংক্রমণের কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলায় স্থানীয় জনগন‌ের হাত ধৗ‌েত করার জন্য পা‌নি ভর্ত‌ি ড্রাম ( অস্থায়ী বেসিন ) ও সাবান মোড়ে মোড়ে স্থাপন কর্মসূচী চালু করেছি।
তি‌নি আরো বলেন, এছাড়াও গরীব, দুঃস্থ ও অসহায় মানুষদের মাঝে চাল, ডাল, আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে মহানগর স্ব‌েচ্ছাসেবক দল এবং দেশের সার্বিক পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত ইনশাআল্লাহ কেন্দ্রীয় জাতীয়তাবাদী স্ব‌েচ্ছাসেবক দলের নির্দেশে‌ এই কার্যক্রম চলমান থাকবে।
এসময় অন্যান্যের মধ্যে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা ও ৫৫, ৫৬, ৫৭, ৪৫, ৪৩, ৪৪, ৪৭ নং ওয়ার্ড‌ স্ব‌েচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here