ওয়ারীতে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় এক ব্যক্তি গ্রেফতার

0
84
728×90 Banner

মনির হোসেন জীবন: রাজধানীর ওয়ারীর গোপীবাগ এলাকায় পূর্বশত্রুতার জের হিসেবে আলমগীর নামে এক ব্যক্তিকে হত্যার উদ্দেশ্যে তার হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় এক অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। গ্রেফতারকৃতের নাম ওমর আশরাফ ওরফে ফারুক (৩২)।
সোমবার দিবাগত মধ্য রাতে রাজধানীর মোহাম্মদপুর থানার সাতমাথা এলাকায় একটি ঝটিকা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
মঙ্গলবার রাত ৮ টায় র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি ফারজানা হক এসব তথ্য জানান।
এএসপি ফারজানা হক জানান, গত শনিবার (৩ সেপ্টেম্বর) ২০২২ দিবাগত রাত পৌঁনে ১২ টার দিকে রাজধানীর ওয়ারী থানার গোপীবাগ এলাকায় মোঃ আলমগীর হোসেন (৪৩) নামক এক ব্যক্তি এশার নামাজ আদায়ের উদ্দেশ্যে তার বাসা থেকে বের হয়ে গোপীবাগ এলাকায় পৌঁছালে পূর্ব শত্রুতার জের হিসেবে কতিপয় দুর্বৃত্তরা ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে তার উপর অতর্কিতভাবে হামলা চালায়। দুর্বৃত্তরা পূর্ব পরিকল্পিতভাবে তাদের কাছে থাকা ধারালো দেশীও অস্ত্রশস্ত্র দিয়ে আলমগীর’কে হত্যার উদ্দেশ্যে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে এবং তার বাম হাতের কব্জি কেটে ফেলে। পরবর্তীতে তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা আলমগীর’কে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পরে খবর পেয়ে আলমগীরের আত্মীয়- স্বজনরা দ্রুত ঘটনাস্হলে পৌঁছে গুরুতর আহত অবস্হায় আলমগীর’কে উদ্বার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে হস্তান্তর করা হয়।
র‌্যাবের এ কর্মকর্তা বলেন, এঘটনায় আলমগীরের পবিবারের পক্ষ থেকে ওমর আশরাফ ফারুক (৩২) সহ ৯ জন ও অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে ওয়ারী থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ওমর আশরাফ ফারুক ঘটনার সাথে তার সম্পৃক্ততার থাকার কথা স্বীকার করেছে। পরে তাকে ওয়ারী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here