কপালেশ্বর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সোহেল রানা সোহেল

0
525
728×90 Banner

আসাদুল্লাহ মাসুম কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধিঃ কাপাসিয়া উপজেলার কপালেশ্বর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। সর্বসম্মতিক্রমে সোহেল রানা সাহেলকে কমিটির সভাপতি নির্বাচিত করা হয়। গঠিত এ কমিটির অন্যান্যরা হলেন, সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক আফজাল হোসেন , সংরক্ষিত মহিলা অভিভাবক উম্মে কুলসুম শিখা , সাধারণ অভিভাবক সদস্য প্রতিনিধিরা হলেন- মো: আসাদুজ্জামান বাবুল, মো: খোকন মিয়া, মো: মহসিন, মো: সিদ্দিক, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি মাসরুফা মমতাজ, সাধারণ শিক্ষক প্রতিনিধি মো: আব্দুল বারি ও মো: রফিকুল ইসলাম।
আগামী ২ বছরের জন্য এ নতুন কমিটি গঠন করা হয়েছে বলে নব নির্বাচিত সভাপতি সোহেল রানা সাহেল জানান। ঐতিহ্যবাহী কপালেশ্বর উচ্চ বিদ্যালয়ে প্রতি বছরের ন্যায় এবারও এসএসসি ও জেএসসিতে শিক্ষার্থীরা ভাল ফলাফল অর্জন করেছে বলে অভিভাবকরা জানান। শিক্ষার্থীদের আরো ভাল ফলাফল অর্জনের লক্ষ্যে শিক্ষার্থী, অভিভাবক, স্কুলের শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্যদের নজর রাখার জন্য সকলের দাবি জানান।
সোহেল রানা সাহেল ম্যানেজিং কমিটি নবনির্বাচিত সভাপতি ছাড়াও তিনি দপ্তর সম্পাদক কাপাসিয়া উপজেলা আওয়ামী যুবলীগ এবং সামাজিক সংগঠনের উপদেষ্টা হিসেবেও আছেন। তিনি বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা কামনা করছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here