করোনাকে জয় করে সুস্থ্য হলেন আরও ৫২ পুলিশ সদস্য

0
272
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : দেশে করোনাভাইরাস (কোভিড-১৯)কে জয় করে গত দুই দিনে নতুন করে সুস্থ্য হলেন আরও ৫২ পুলিশ সদস্য।
এলক্ষে করোনামুক্ত ৫২ পুলিশ সদস্যকে হাসপাতাল ত্যাগ করার সময় তাদেরকে ফুলেল শুভেচছা জানানো হয়।পুলিশের এসব সদস্যরা সুস্থ হয়ে এখন কাজে ফেরায় অপেক্ষায় আছেন।
ডিএমপি পুলিশের জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়।
এতে আরও বলা হয়, গত মঙ্গল ও বুধবার (দুই দিনে) নতুন করে করোনামুক্ত হয়েছেন আরও ৫২ পুলিশ সদস্য। তাঁরা সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন। করোনা উপসর্গ নিয়ে এসব পুলিশ সদস্যগণ রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়েছেন।
এ পর্যন্ত চার সহস্রাধিকের বেশি করোনায় আক্রান্ত পুলিশ সদস্য করোনা মুক্ত হয়ে তাদের উপর অর্পিত দায়িত্ব পূণরায় পালন করছেন।
ডিএমপির সংবাদ বিঞ্জপ্তিতে আজ জানানো হয়, সরকারের আইইডিসিআর এর চিকিৎসা প্রটোকল অনুযায়ী এ ৫২ পুলিশ সদস্যদের পরপর দুবার কোভিড-১৯ টেস্ট করা হয়। টেস্টে দুবারই কোভিড-১৯ নেগেটিভ হওয়ায় চিকিৎসকরা তাদেরকে করোনামুক্ত ও সুস্থ ঘোষণা করে হাসপাতাল ত্যাগের ছাড়পত্র দেন। হাসপাতাল ত্যাগ করার সময় বরাবরের মতোই করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এতে বলা হয়েছে, বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয়ের প্রত্যক্ষ নির্দেশনা ও তড়িৎ পদক্ষেপে করোনা আক্রান্ত পুলিশ সদস্যরা সুস্থ হয়ে কাজে ফেরায় অপেক্ষায় আছেন।
মহামারী করোনা সংক্রমণের শুরু থেকে একক পেশা হিসেবে যেমন সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা, তদ্রুপ তাঁরাই আবার সুচিকিৎসা পেয়ে দলে দলে সুস্থ হয়ে ঘরে ফিরছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here