কালিয়াকৈরে তুরাগ ওয়াটার ফ্রন্ট রিসোর্টে, সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

0
59
728×90 Banner

কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধি ঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালী ইউনিয়নের চা বাগান এলাকায় গড়ে ওঠেছে তুরাগ ওয়াটার ফ্রন্ট রিসোর্ট।
গত শনিবার বিকালে কথাকথিত মানব বন্ধন সৃষ্টি করিয়া অল্প সংখ্যক লোক রিসোর্টের সুপরিকল্পিত ভাবে ক্ষতি করার জন্য রিসোর্ট কে পতিতালয় আখ্যায়িত করে ব্যানার টানিয়ে মালিক পক্ষের পরিকল্পিত ক্ষতি করার জন্য মানব বন্ধন করেন, তারই প্রতিবাদে সোমবার সকালে শাহীন আলমগীর তার নিজ প্রতিষ্ঠান তুরাগ রিসোর্টে সংবাদ সম্মেলন করেন। চা – বাগান এলাকায় মৃত মোঃ আব্দুল হকের ছেলে শাহীন আলমগীর। দীর্ঘ ১৩ বছর ধরে এ রিসোর্টের ব্যবস্থাপনায় পরিচালনা করে আসছে । এিশ কোটি টাকা ব্যায়ে নির্মান করা হয় এ ওয়াটার ফ্রন্ট রিসোর্ট। ৭ ভাই ২ বোনের সম্মতি কমে ২০১০ সালে এ রিসোর্ট করেন শাহীন আলমগীর। শাহীন আলমগীরের বড় ভাই আবুল কাশেম, রেজাউল হক রেজা,মাসুদুল হক,আবুল কাশেমের ছেলে এনামুল হক এমিল ৩১ ই মার্চ দুপুরে শাহীন আলমগীর ও তার রিসোর্টের কর্মচারীদের উপর অতর্কিত হামলা ও মারপিট করে।
শাহীন আলমগীর কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। দীর্ঘ দিন ধরে তিনি আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়ন মূলক কাজে অংশ গ্রহন করে থাকে।
আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিভিন্ন সময় তুরাগ রিসোর্টে পিকনিক সহ বিভিন্ন প্রোগ্রাম করে থাকে । তারই ধারাবাহিকতায় ৩১ ই মার্চে মুক্তি যুদ্ধ সংসদ সন্তান কমান্ডার মিটিং হয়। এসময় বি এনপি জামায়াত আবুল কাশেম গং হামলা ও মারপিট করে।
শাহীন আলমগীর সংবাদ সম্মেলনে বলেন, আমরা ৭ ভাই ২ বোন। সবার সম্মানিত ক্রমে ২০১০ সনে রিসোর্ট করি।কিন্তু আমি আওয়ামী লীগের একজন একনিষ্ঠ কমী বলে বিএনপি জামায়েত বড় ভাই আবুল কাশেম গং আমার রিসোর্ট বন্ধ করার চেষ্টা করে এবং রিসোর্ট এর বিপক্ষে অবস্থান নিয়ে মানব বন্ধন করেন। আমার রিসোট ও আমাকে ধ্বংস করার জন্য মানব বন্ধন করেন তারই প্রতিবাদে আমি সংবাদ সম্মেলন করছি।।
আবুল কালাম আজাদ ( ভাই) বলেন রিসোটকে ধ্বংস করার জন্য বি এন পি জামাত আবুল কাশেম গং ছোট ভাই শাহীন আলমগীরের নামে মিথ্যা অপবাদ দিয়ে ও মানব বন্ধন করে তারই প্রতিবাদে আজ আমরা সংবাদ সম্মেলন করছি।
সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন শাহীন আলমগীরের ভাই হুমায়ুন কবির, এ্যাড শহিদুল হক। বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবদুল বারী,উপস্থিত ছিলেন কালিয়াকৈর হিন্দু মহাজোটের সভাপতি চাঁনমোহন রায়, ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার মহি উদ্দিন। বীর মুক্তিযোদ্ধার সন্তান মারুফ রানা।
তুরাগ রিসোর্টের গেস্ট বোরহান( ঢাকা) জানান, আমি আমার পরিবার নিয়ে ৩০ ই মার্চ বিকালে তুরাগ রিসোর্টে বেড়াতে আসি। শুক্রবার দেখি চিৎকার-চেঁচামেচি তখন দেখি কিছু লোকজন রিসোটের কমচারীদের ও শাহীন আলমগীরকে মারপিট করছে। তারাই আবার ১লা এপ্রিলে রিসোর্ট কে পতিতালয়ের ব্যানার বানিয়ে মানব বন্ধন করছে। এর তীব্র নিন্দা জানাই।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here