কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে তুরাগে যুবলীগের বিক্ষোভ মিছিল

0
141
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কুষ্টিয়ায় নির্মাণাধীন ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে শনিবার রাতে বিক্ষোভ মিছিল ও করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগ।
রাত ৮ টার দিকে তুরাগের চন্ডালভোগ গ্রামের বঙ্গবন্ধু সমাজ কল্যাণ সংসদ এর সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে ডিয়াবাড়ি গোলচত্বর প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ সংসদ আওয়ামী অফিসে এসে শেষ হয়।
এসময় ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহসম্পাদক মো: আবুল কালাম রিপন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙচুরের ধৃষ্ঠতা যারা দেখিয়েছেন বাংলার মাটিতে তাদের ঠাই হবে না। মৌলবাদী-জঙ্গীবাদীদের কোন ছাড় দেয়া হবেনা উল্লেখ করে তিনি বলেন, আমাদের উদারতাকে দুর্বলতা ভাববেন না। যারা ভাষ্কর্য আর মুর্তিকে এক করে ফেলেছেন তারা ঘোলা পানিতে মাছ শিকার করছেন।এটা কোন অবস্থাতেই হতে দেয়া হবেনা।
এসময় বিক্ষোভ মিছিলে অংশ নেয় বঙ্গবন্ধু সমাজ কল্যাণ সংসদ এর প্রতিষ্ঠাতা সদস্য ও আওয়ামীলীগ নেতা মো: আবু তাহের, মো: আহাম্মদ শরীফ, সাবেক ছাত্রলীগ নেতা মো: মনির হোসেন, তুরাগ থানা ৫৩ নম্বর ওয়ার্ড যুবলীগের অন্যতম নেতা তৈয়বুর রহমান তৈয়বসহ ঢাকা মহানগর উত্তর ও ডিএনসিসি ৫৩ নম্বর ওয়ার্ডের যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here