গাজীপুরের ভবানীপুরে দস্যু চক্রের ৫ সদস্যকে হাতে নাতে গ্রেফতার

0
272
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের ভবানীপুর এলাকা হতে শীর্ষ ডাকাতি/দস্যু চক্রের সক্রিয় ০৫(পাঁচ) জন সদস্যকে হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প।
গত ০২ মার্চ রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন ভবানীপুর এলাকায় একটি সংঘবদ্ধ দস্যুতা দল দস্যুতা করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন ভবানীপুর সাকিনস্থ মুক্তিযোদ্ধা ডিগ্রী কলেজ গেইটের অনুমান ৫০ গজ উত্তরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামী ১। মোঃ আকরাম হোসেন(৩৪), পিতা-মৃত শফিউল আলম, মাতা-উম্মে কুলসুম, সাং-মারিয়ালী, থানা-জিএমপি সদর, জিএমপি, গাজীপুর, ২। মোঃ নাজমুল হক(৩২), পিতা-মোঃ জালাল উদ্দিন, মাতা-মোসাঃ হাসিনা খাতুন, সাং-বালিপাড়া, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ, এ/পি-সাং-মাওনা (মাহাবুবুল এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-শ্রীপুর, জেলা-গাজীপুর, ৩। মোঃ মাহাবুল হক(২০), পিতা-মৃত আমিনুল, মাতা-মৃত ফিরোজা বেগম, সাং-বালিপাড়া, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ, এ/পি-সাং-মাওনা (মাহাবুবুল এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-শ্রীপুর, জেলা-গাজীপুর, ৪। মোঃ সুজন মিয়া(৩৫), পিতা-মৃত আক্তার উদ্দিন, মাতা-আনোয়ারা বেগম, সাং-বালিপাড়া, থানা-ত্রিশাল, জেলা-ময়মনসিংহ, এ/পি-সাং-স্কয়ার মাস্টারবাড়ী(মতির এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-শ্রীপুর, জেলা-গাজীপুর, ৫। মোঃ মনজুরুল ইসলাম(২৮), পিতা-ওয়াসেক আলী, মাতা-আনোয়ারা বেগম, সাং-নন্দনপুর, থানা-ঘোরাঘাট, জেলা-দিনাজপুর, এ/পি-সাং-মারিয়ালী (মজিবুর এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-জিএমপি সদর, জিএমপি, গাজীপুর’দেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত স্বাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখল হইতে ০১(এক) টি চাইনিজ কুড়াল, ০২(দুই) টি ষ্টীলের চাপাতি, ০১(এক) টি ছুরি (লম্বা ২৩ ইঞ্চি), ০১(এক) টি সুইচ গিয়ার চাকু, ০১(এক)টি ব্যাটারী চালিত অটো রিক্সা, ১১(এগার) টি বিভিন্ন গাড়ীর চাবি, ০৫(পাঁচ) টি মোবাইল এবং নগদ ৪২০/-(চারশত বিশ) টাকা উদ্ধার করা হয়।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ দস্যু দলের সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি দস্যুতা করে আসছে। এছাড়াও তারা জানায়, তাদের দস্যুতা কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।
উক্ত আসামীদের বিরুদ্ধে গাজীপুর জেলার জয়দেবপুর থানায় ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের করা হয়েছে যার নম্বর-০৬ তারিখ ০৩/০৩/২০২০ ধারা-৩৯৯/৪০২ পেনাল কোড।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here