গাজীপুরের ভোগড়ায় শীর্ষ ছিনতাই চক্রের সক্রিয় সদস্যকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার

0
335
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুরের ভোগড়া এলাকা হতে শীর্ষ ছিনতাই চক্রের সক্রিয় ০১ জন সদস্যকে সুইচ গিয়ার চাকু এবং ইয়াবাসহ হাতে নাতে গ্রেফতার করে র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প ।
আজ শুক্রবার রাতে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি গাজীপুর বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকায় একটি সংঘবদ্ধ ছিনতাই দল ছিনতাই করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর বাসন থানাধীন দক্ষিণ ভাওরাইদ সাকিনস্থ জনৈক আঃ জব্বার এর বসত বাড়ীর পশ্চিম পার্শ্বে বাগানের ভিতর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামী ১। মোঃ ইসমাইল হোসেন(৩৫), পিতা-মৃত আবু মিয়া, মাতা-মোসাঃ আলপনিন্নেসা, সাং-রাজেন্দ্রপুর নোয়াগাঁও, থানা-সদর, জিএমপি, গাজীপুরকে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত স্বাক্ষীদের সামনে ফোর্সের সহায়তায় আসামীদের দখল হইতে ০১ (্এক) টি সুইচ গিয়ার, ১৩০ (একশত ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেট, ০২ (দুই) টি মোবাইল ফোন এবং নগদ ১৬০৭/-টাকা উদ্ধার করা হয়।
ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ছিনতাই দলের সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে। এছাড়াও তারা জানায়, তাদের ছিনতাই কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here