গাজীপুরের ভোগড়া বাইপাসে ছিনতাই চক্রের সক্রিয় ৪ সদস্য গ্রেফতার

0
446
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : র‌্যাব-১, গাজীপুর ক্যাম্প কর্তৃক গাজীপুরের ভোগড়া বাইপাস এলাকা হতে শীর্ষ ছিনতাই চক্রের সক্রিয় ০৪(চার) জন সদস্যকে হাতে নাতে গ্রেফতার করেছে।
গত ২১ জুন রাতে র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, জিএমপি, গাজীপুর বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকায় একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দল ছিনতাই এ করার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ জিএমপি, গাজীপুর বাসন থানাধীন ভোগড়া বাইপাস চৌরাস্তার দক্ষিণ-পশ্চিম কোনায় মহাসড়কের উপর অভিযান পরিচালনা করেন। অভিযানকালে আসামী ১। মোঃ শাওন হোসেন@সাকিব(২২), পিতা-মৃত দয়াল হোসেন, সাং-হাটখানা, থানা-কেন্দুয়া, জেলা-নেত্রকোনা, এ/পি-শরীফপুর (আফজাল এর বাড়ীর ভাড়াটিয়া), থানা-বাসন, জিএমপি, গাজীপুর, ২। মোঃ মামুন হোসেন(২৬), পিতা-মোঃ আবুল কালাম, সাং-গজনী, থানা-ফরিদগঞ্জ, জেলা-চাঁদপুর, এ/পি-সাং-মোগরখাল, ভোগড়া বাসন সড়ক (কামরুলের বাড়ীর ভাড়াটিয়া), থানা-বাসন, জিএমপি, গাজীপুর, জিএমপি, ৩। মোঃ আল-আমিন হোসেন(১৮), পিতা-মোঃ জুলহাস উদ্দিন, সাং-আলোকদিয়া, থানা-মধুপুর, জেলা-টাঙ্গাইল, এ/পি সাং-ভোগড়া বাসন সড়ক (খাইরুল মাষ্টারের বাড়ীর ভাড়াটিয়া), থানা-বাসন, জিএমপি, গাজীপুর, ৪। মোঃ সালাহ উদ্দিন(২২), পিতা-মোঃ সাহাবুদ্দিন, সাং-রামচন্দ্রপুর, থানা-সদর, জেলা-চাঁদপুর, এ/পি সাং-ভোগড়া বাসন সড়ক (কামরুলের বাড়ীর ভাড়াটিয়া), থানা-বাসন, জিএমপি, গাজীপুরদের’কে হাতে নাতে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃত আসামীদের দখল হতে ০২ (দুই) টি চাকু, নগদ ৫,৩৫০/-(পাঁচ হাজার তিনশত পঞ্চাশ) টাকা এবং ০৬ (ছয়) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
ধৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মটর সাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটর সাইকেল, গাড়ী, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি করে আসছে। এছাড়াও তারা জানায়, তাদের ছিনতাই কাজে বাধা দিলে সাধারণ পথচারীদেরকে উক্ত অস্ত্র দ্বারা আঘাত করে মালামাল লুট করে আসছে।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে জিএমপি বাসন থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here