গাজীপুরের সালনায় অপহৃত ভিকটিম উদ্ধার : অপহরণকারী গ্রেফতার

0
442
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জিএমপি, গাজীপুর সদর থানাধীন সালনা বাজার এলাকায় অপহরণকারীরা ভিকটিমসহ মুক্তিপণের টাকা নেয়ার জন্য অবস্থান করিতেছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি জিএমপি, গাজীপুর সদর থানাধীন সালনা বাজার এলাকায় পরিচালনা করে মূল অপহরণকারী ১। মোঃ ইমরান হোসেন@আকাশ(২৫), পিতা-মৃত আব্দুল মালেক, সাং-আরশপাড়া, সাং-জোলারপাড়, থানা-সদর, জিএমপি গাজীপুরকে গ্রেফতার ও ভিকটিম মোঃ আরাফাত হোসেন(১৯), পিতা-মোঃ আবুল কালাম আজাদ, সাং-খেজুরবাড়ীয়া, থানা-বাউফল, জেলা-পটুয়াখালী, এ/পি সাং-সালনা বাজার (সোহরাবের বাড়ীর ভাড়াটিয়া), থানা-সদর, জিএমপি, গাজীপুরকে উদ্ধার করেন।

ঘটনার বিবরণে জানা যায় যে, অপহৃত ভিকটিম মোঃ আরাফাত হোসেন(১৯) পেশায় একজন গার্মেন্টস কর্মী। গত ১৭/০৯/১৯ তারিখ রাত অনুমান ০৮.১৫ ঘটিকার সময় ভিকটিম গার্মেন্টস ছুটির পর জিএমপি গাজীপুর সদর থানাধীন সালনা বাজার তার বাসার উদ্দেশ্যে রওনা করিলে অপহরণকারীরা ভিকটিমকে জোরপূর্বক সালনা বাসষ্ট্যান্ড হতে অপহরণ করে একটি মাইক্রোবাসে করে নিয়ে চোখ বেধে অজ্ঞাত স্থানে আটক করে রাখে। অপহরণের পর তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে জিএমপি সদর থানায় একটি সাধারণ ডাইরী করেন। যাহার নং-৮৩৭/১৯ তারিখ ১৭/০৯/১৯ ইং।
ব্যাপক খোঁজাখুঁজির পর ভিকটিমের পরিবার এর লোকজন জানতে পারে যে, ভিকটিমকে জিএমপি গাজীপুর সদর থানাধীন দক্ষিন সালনা এলাকায় নিয়ে আসার পর বিভিন্ন ভাবে নির্যাতন করে এবং কাউকে কিছু না জানানোর জন্য ভিতি প্রদর্শণ করে। গত ১৭/০৯/১৯ ইং তারিখ সময় ১৭.৩০ ঘটিকায় অপহরণকারীরা মোবাইল ফোনের মাধ্যমে ভিকটিমের পরিবারের কাছে মুক্তিপণ হিসেবে ০২ লক্ষ টাকা দাবি করে। অন্যথায় তারা ভিকটিমকে হত্যা করবে বলে জানায়।
বিষয়টি গত ১৮ সেপ্টেম্বর-২০১৯ ইং তারিখ ভিকটিমের বড়ভাই মোঃ আবু জাফর@রিফাত হোসেন র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুর এসে অপহৃত ভাইকে উদ্ধারের জন্য আইনগত সাহায্য কামনা করে। অপহরণের ঘটনাটি অবহিত হওয়া মাত্রই অপহৃত ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীদেরকে গ্রেফতার করার জন্য র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গাজীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে জিএমপি, গাজীপুর সদর থানাধীন দক্ষিন সালনা বাজার একটি গোপন কক্ষ হতে ভিকটিমকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করা হয় এবং মূল অপহরণকারীকে গ্রেফতার করে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here