গাজীপুরে সিএনজি স্টেশনে বিস্ফোরণ: একজন নিহত, দগ্ধ ৪

0
97
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের বড়বাড়ি এলাকায় ফিলিং স্টেশনে গ্যাস সিলিন্ডারবাহী কাভার্ডভ্যানে বিস্ফোরণের ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ আরও ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ সরকার সিএনজি ও ফিলিং স্টেশনে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।
নিহতের নাম- মিঠু মিয়া (৩০)। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) রাতে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।
দগ্ধরা হলেন- মো. আলামিন (২৫), আনোয়ারুল ইসলাম (৩০) সিরাজুল ইসলাম টুটুল (২৮), মো. পারভেজ (৩৩)। তারা একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, গাজীপুরে গাড়ির ভেতর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে পাঁচজন দগ্ধ হন। পরে ওই তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। রাতে মিঠু নামে একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের বড়বাড়ি এলাকার হাজী ওয়াহেদ সরকার সিএনজি ও ফিলিং স্টেশনে স্থানীয় একটি কারখানার অর্ধশতাতিক সিলিন্ডারবাহী একটি কাভার্ডভ্যান গ্যাস নিতে যায়। ওই সিলিন্ডারগুলিতে গ্যাস ভরার সময় হঠাৎ বিকট শব্দে একটি বিস্ফোরিত হয়ে কাভার্ডভ্যানে আগুন লেগে যায়। এসময় কাভার্ডভ্যানের পাশে থাকা ৫ জন দগ্ধ হন। পরে আশপাশের লোকজন তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠায়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আধ ঘণ্টার চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হন।
ঢাকা ফায়ার সার্ভিসের জোন-৩ এর উপ-সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম জানান, একটি কাভার্ডভ্যানে থাকা সিলিন্ডারে গ্যাস ভরার সময় একটি সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা ঝুঁকি নিয়ে সিলিন্ডার ভর্তি ওই কাভার্ডভ্যানের আগুন নেভান।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here