৫ নভেম্বর শেখ আতিয়ার রহমানের ১০ম মৃত্যুবার্ষিকী

0
63
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : বাগেরহাট জেলার রামপাল উপজেলার যুবদলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক পরবর্তীতে যুবদলের সভাপতি, কৃষক দলের সভাপতি, বাগেরহাট জেলার সহ-সভাপতি, তাঁতী দল বাগেরহাট জেলার সহ-সভাপতি শেখ আতিয়ার রহমানকে ২০১২ সালের ৫ নভেম্বর নৃশংসভাবে হত্যা করা হয়। তার লাশ গাজীপুর জেলার জয়দেবপুরে টেকনওগাঁ পাড়ায় পাওয়া যায়।
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের একজন আদর্শের সৈনিক হিসেবে আমৃত্যু তিনি রাজপথে থেকে সাহসিকতার সাথে তার উপর অর্পিত দায়িত্ব পালন করেছেন। তার স্মৃতি ধরে রাখার জন্য এবং তার হত্যাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে বিচার কাজ সুসম্পন্ন করার জন্য ‘শহীদ শেখ আতিয়ার রহমান স্মৃতি সংসদ’ নামক একটি কমিটি তার পরিবারের সদস্য ও ভক্ত অনুরাগীদের নিয়ে গঠন করা হয়। কমিটির নেতৃবৃন্দ তার হত্যার বিচারের দাবিতে এবং তার জন্ম ও মৃত্যু তারিখে বিশেষ স্মরণসভার মধ্য দিয়ে তাকে স্মরণ করবে।
শহীদ শেখ আতিয়ার রহমান স্মৃতি সংসদ এর সভাপতি ছাত্রনেত্রী শারমিন সুলতানা রুমা, সহ-সভাপতি মল্লিক তৈয়বুর রহমান, সহ-সভাপতি শেখ ফিরোজ কবির, সহ-সভাপতি মোঃ রেজাউল করিম সাগর, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানা কাকলী, সাংগঠনিক সম্পাদক এস এম আলমগীর হোসেন বাচ্চু, অর্থ সম্পাদক মাসুদুর রহমান পিয়াল, প্রচার সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম বাবলা, দপ্তর সম্পাদক কাজী অজিয়ার রহমান।
আগামী ৫ই নভেম্বর ২০২২ শেখ আতিয়ার রহমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শহীদ শেখ আতিয়ার রহমান স্মৃতি সংসদের উদ্যোগে তার হত্যাকারীদের বিচারের দাবি ও স্মরণসভা অনুষ্ঠিত হবে। স্মরণসভায় দেশের শীর্ষ রাজনীতিবিদ, সুশীল সমাজের প্রতিনিধি, শীর্ষ সাংবাদিক নেতৃবৃন্দসহ ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here