গাজীপুর চৌরাস্তায় কাচ্চি কিং রেস্টুরেন্ট এর শুভ উদ্ধোধন

0
339
728×90 Banner

মোঃ শাহজালাল দেওয়ান: গাজীপুর চৌরাস্তা টাঙ্গাইল রোডে গুণগত ও মানসম্পন্ন খাবার পরিবেশনের প্রতিশ্রুতি নিয়ে মঙ্গলবার উদ্ধোধন হল কাচ্চি কিং রেস্টুরেন্ট সর্বোচ্চ গ্রাহক সুবিধা নিশ্চিত করে পরিস্কার-পরিচ্ছন্ন ও মনোরম পরিবেশে এই রেস্টুরেন্টে খাবার পাওয়া যাবে । গাজীপুর চৌরাস্তা টাঙ্গাইল রোডে সুফিয়া ম্যানশনে অবস্থিত এ রেস্টুরেন্টটি প্রধান অতিথি হিসাবে উদ্ধোধন করলেন মহানগর যুবলীগের আহবায়ক মেয়র প্রার্থী কামরুল আহসান সরকার রাসেল।
উদ্ধেধনী অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের ত্রান ওসমাজকল্যান বিষয়ক সম্পাদক ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো: রফিকুল ইসলাম,বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যান সোসাইটি কেন্দ্রীয় কমিটির সভাপতি মীর মো: সিরাজুল ইসলাম,বিশিষ্ট সমাজসেবক হাজী শহিদুল ইসলাম,মহানগর আওয়ামী লীগ সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব আবুল কাশেম,জাতীয় শ্রমিকলীগ নেতা আব্দুস সোবাহান সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ ও ওলামায়ে কেরামগন উপস্থিত ছিলেন।
অনুস্টানের প্রধান অতিথী গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেল বলেন বর্তমান পেক্ষাপটে এই গাজীপুরের চৌরাস্তায় এতদিন ভালো কোন খাবারের দোকান ছিলনা আজ এমন একটা সুন্দর রেস্টরেন্ট আমাদের উপহার দেওয়ার জন্য কাচ্চি কিং এর মালিক জাহাঙ্গীর কবিরকে চান্দনা চৌরাস্তাবাসির পক্ষ থেকে ধন্যবাদ জানায়। এই কাচ্চি কিং একটা আধুনিকতা এনে দিবে এখন থেকে আমরা আর ঢাকা উত্তরা আর গাজীপুরের রাজেন্দ্রপুরে নয় এখানে ঐতিহ্যবাহী বিভিন্ন মুখরোচক খাবারের স্বাদ, গ্রাহকরা উপভোগ করতে পারবেন।
এই এলাকায় মানসম্মত হোটেল কিংবা রেস্তোরাঁ না থাকার কারনে কাচ্চি কিং এর সত্তাধিকারি জাহাঙ্গীর কবির প্রতিষ্ঠা করলেন একটি মানসম্পন্ন খাবারের হোটেল। এই এলাকায় এরকম একটি ভালো মানের রেস্টুরেন্ট হওয়ায় সকলের উপকার হবে। আর যারা এই ব্যবসাটি চালাবেন তারাও খাবারের এবং অন্যান্য সেবার মান ভালো রাখবেন যাতে করে এই হোটেলেই সবাই সবসময় আসে। এসময় রেস্টুরেন্টের স্বত্বাধিকারী জাহাঙ্গীর কবির বলেন ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে কাচ্চি কিং রেস্টুরেন্টের নিজস্ব অনলাইন পেইজ সয়ংক্রিয় থাকবে। এর মাধ্যমে বিভিন্ন বাসাবাড়ি, সরকারি -বেসরকারি কার্যালয়ের গ্রাহকরা অনলাইনে আমাদের রেস্টুরেন্টে খাবারের অর্ডার দিতে পারবেন এবং তাদের চাহিদা অনুযায়ী সর্বোচ্চ গুরুত্ব দিয়ে, গুণগত মানসম্পন্ন খাবারের হোম ডেলিভারি হিসেবে তাদের কাছে পৌঁছে দেওয়া হবে, বিভিন্ন ব্রান্ডের বৈচিত্র্যময় স্বাদের খাবার। এছাড়াও গ্রাহকদের নিরাপত্তার স্বার্থে রেস্টুরেন্টের ভেতরে ও বাইরে সিসিটিভি সংযুক্ত করার করা হয়েছে । কাচ্চি কিং সুলভমূল্যে খাবার পাওয়া যাবে।আশা করি আমাদের বাংলাদশি নানা রকম খাবার পরিবেশনের মধ্য দিয়ে স্বদেশীয় খাবারের ঐতিহ্য তুলে ধরতে চেষ্টা করব। অনুষ্ঠানের শেষ অংশে জাতির সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে রেস্টুরেন্টের পক্ষ থেকে আমন্ত্রিত অতিথিবৃন্দসহ উপস্থিত সকলকে মিস্টি মুখ করানো হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here