গাজীপুর সাংবাদিক ঐক্য ফোরামের বার্ষিক ফ্যামিলি ডে ও অভিষেক অনুষ্ঠিত

0
76
728×90 Banner

অলিদুর রহমান অলি: গাজীপুর সাংবাদিক ঐক্য ফোরামের বার্ষিক ফ্যামিলি ডে ও অভিষেক অনুষ্ঠান গতকাল দিনব্যাপী শহরের নীলের পাড়ায় সবুজ ছায়া রিসোর্টে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের শতাধীক সদস্য তাদের স্ত্রী-সন্তানদেরকে নিয়ে ওই ফ্যামিলি ডেতে আনন্দ উল্লাস ও হৈ হুল্লোরের মধ্য দিয়ে দিনটি উপভোগ করেন।
সকাল ১০টা থেকে সংগঠনের সদস্যসহ সকলে রিসোর্টে উপস্থিত হন। সেখানে তাদের জন্য আয়োজনের মধ্যে উল্লেখযোগ্য ছিল- ক্রীড়ানুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও র‌্যাফেল ড্র।
বিকেল ৪টার দিকে অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ওই সময় সংগঠনের উপদেষ্টা এবং সংগঠনের নির্বাচনে দায়িত্ব পালনকারী প্রধান নির্বাচন কমিশনার মোঃ আমিনুল ইসলাম, সংগঠনের সাবেক আহবায়ক ও উপদেষ্টা মোঃ আলমগীর হোসেনসহ সংগঠনের নির্বাচনে দায়িত্ব পালনকারী দুই নির্বাচন কমিশনার যথাক্রমে মোঃ বায়েজীদ হোসেন ও মোঃ শফিকুল ইসলাম জিতু অভিষেক অনুষ্ঠান পরিচালনা করেন।
দিনব্যাপী অনুষ্ঠানে সার্বিক দায়িত্ব পালন করেন সংগঠনের সভাপতি মোঃ আকরাম হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম আজাহারসহ ফ্যামিলি ডে ও অভিষেক অনুষ্ঠান উদ্যাপন কমিটির সদস্য সচিব মোঃ ফজলুল হক বাদল।
অনুষ্ঠানে গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ খায়রুল ইসলাম, সাবেক সভাপতি মোঃ মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মিলটন খন্দকারসহ গাজীপুর প্রেসক্লাবের সদস্য মোঃ জানে এ আলম ও মোঃ জহিরুল ইসলাম, কোনাবাড়ি থানা আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান মাস্টার, দৈনিক মুক্ত বলাকার সম্পাদক মন্ডলীর সভাপতি শওকত উসমান সরকার, শ্রমিকলীগ নেতা আব্দুস সোবাহান, মৎসজীবীলীগ নেতা মোঃ আমজাদ হোসেন ও সুলতান মন্ডল, হকার্সলীগ নেতা কবিরাজ কাজী মোজাম্মেল হক ও সাংবাদিক মুন্নী খানমসহ বিভিন্ন মিডিয়ার সংবাদকর্মী ও নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এছাড়া সাংবাদিক ঐক্য ফোরামের সিনিয়র সহ-সভাপতি মোঃ কামাল হোসেন বাবুল, যুগ্ম সম্পাদক মোঃ তৌফিক ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইঞ্জি: মাসুদ রানা, কোষাধ্যক্ষ কাজী মোঃ আব্দুল মান্নান, প্রচার সম্পাদক মোঃ শাহজাহান খান, দপ্তর সম্পাদক মোঃ রেজউল করিম মোল্লা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বিপুল বৈরাগী বিপ্লব, নির্বাহী সদস্য অলিদুর রহমান অলি, এম এ ফিরোজ লাভলু, শাহানাজ পাটোয়ারি, দেলোয়ার হোসেন সিকদার ও আফজাল হোসেন প্রান্ত প্রমুখ নেতৃবৃন্দ অনুষ্ঠানে অংশগ্রহণকারীদেরকে নানা ভাবে সেবা প্রদান করেছেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here