গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের শোক

0
85
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : ভাষাসংগ্রামী, বীর মুক্তিযোদ্ধা, বরেণ্য সাংবাদিক, কলামিস্ট আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে বঙ্গবন্ধু গবেষণা পরিষদ শোক প্রকাশ করেছে।
১৯ মে বৃহস্পতিবার বিকেলে এক শোক বার্তায় বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মোঃ গনি মিয়া বাবুল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলাম তালুকদার যুক্ত বিবৃতিতে বলেন, কালজয়ী একুশের গানের রচিতা বরেণ্য সাংবাদিক, কলামিস্ট, মানবাধিকার নেতা, ভাষাসংগ্রামী ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।
যাঁর একুশের গান বিশ্বের প্রায় ৪০ কোটি বাঙালির হৃদয়ের স্পন্দন, যিনি তার ক্ষুরধার লেখনীর মাধ্যমে বাঙালি জাতির সকল সংকটকালে আলোকবর্তিকা হিসেবে উপস্থিত থাকতেন, তার মৃত্যুতে জাতির এক অপূরণীয় ক্ষতি হয়েছে।
দেশের সকল স্তরে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে তিনি সর্বদা সচেষ্ট ছিলেন। তার বর্ণাঢ্য কর্মময় জীবন ও রচনাসমগ্র চিরকাল আমাদের অনুপ্রাণিত ও উজ্জীবিত করবে। শোক বার্তায় আব্দুল গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।
উল্লেখ্য যে, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী’ গানের রচিতা আব্দুল গাফ্ফার চৌধুরী বাংলাদেশ সময় ১৯ মে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় লন্ডনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here