গাবতলীর কাগইলে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

0
172
728×90 Banner

আল আমিন মন্ডল (বগুড়া) ঃ আজ শুক্রবার (৭মে ২১) বগুড়ার গাবতলী কাগইলের হিজলী মধ্যপাড়া তরুন সংঘ সমবায় সমিতির উদ্যোগে কৈঢোপ সরকারী প্রাঃ বিঃ মাঠে শতাধিক দুঃস্থ-অসহায়’দের মাঝে ত্রান (ঈদ সামগ্রী) বিতরন করা হয়েছে।এসময় উপস্থিত ছিলেন কাগইল ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য আজমল হোসেন শীষ, লাইফ ষ্টাইল কোচিং সেন্টারের পরিচালক শিক্ষক আবু শাহীন, সমিতির প্রতিষ্টাতা সভাপতি ও তরুন সমাজসেবক সাজ্জাদুল ইসলাম স¤্রাট, সহ-সভাপতি রাব্বী হাসান, সাধারন সম্পাদক জীবন ইসলাম, প্রচার সম্পাদক রোমান হোসেন, কোষাধক্ষ্য মাহামুদ ইসলাম মাসুদ, সদস্য আজরিন, লেমন, শাখিল, গন্যমান্যদের মধ্যে জাহিদুল ইসলাম প্রমূখ। ঈদ সামগ্রী বিতরনপূর্বে করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে এবং দেশ-জাতির কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন হিজলী বায়তুর মামুর জামে মসজিদের খতিব প্রভাষক মাওঃ সোহানুর রহমান শাহীন।
কাগইলের বাদোপাড়া মানবসেবা সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন
গতকাল শুক্রবার (৭মে ২১) বগুড়ার গাবতলী কাগইলের বাদোপাড়া মানবসেবা সংগঠনের উদ্যোগে প্রায় দুই শতাধিক দুঃস্থ-অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাগইল ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও চেয়ারম্যান পদপ্রার্থী মোরর্শেদ আল আমিন লেমন। এ উপলক্ষে অবসরপ্রাপ্ত শিক্ষক তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে এবং সংগঠনের প্রতিষ্টাতা পরিচালক মোঃ লিটন প্রাং এর পরিচালনায় সভায় বরেণ্য অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা সাহাদত হোসেন ও শিক্ষক মাকছুমুল হাকিম রিপু। বিশেষ অতিথি ছিলেন মোখলেছার রহমান, আব্দুর রহমান পিন্টু, আলপনা কবির বাবু, মশিউর রহমান সোহাগ, আমিনুর রহমান, আইনুর ইসলাম, আপেল মাহমুদ, শেকুল ইসলাম, তৌহিদুল ইসলাম। গন্যমান্যদের মধ্যে আনিছুর রহমান, শামীম আহম্মেদ ও এমডি পেস্তা প্রমূখ।
কাগইল ইউনিয়নে দুঃস্থদের মাঝে ভিজিএফ’র অর্থ বিতরণ
গতকাল বৃহস্পতিবার বগুড়া গাবতলীর কাগইল ইউনিয়নে স্থানীয় হাইস্কুল মাঠে জনপ্রতি ৪শত ৫০টাকা করে ১হাজার ২শত ৩০জন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ভিজিএফ’র অর্থ সুশৃঙ্খলাভাবে বিতরণ করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আগা নিহাল বিন জলিল তপন। এ সময় উপস্থিত ছিলেন দায়িত্বপ্রাপ্ত (ট্যাগ) অফিসার ও সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফ আলী, ১নং প্যানেল চেয়ারম্যান সাজেদুর রহমান শামীম, ইউপি সদস্য সাঈদ আহম্মেদ, বেলাল হোসেন, আব্দুল হান্নান, মিকরাইল হোসেন রুবেল, আবু বক্কর সিদ্দিক, আমজাদ হোসেন, সাইফুল ইসলাম, আব্দুল বাছেদ দুলু, ইউপি সচিব কে.এম সোহাগ’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। উল্লেখ্য, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতি বছর ভিজিএফ এর চাল বিতরণ করা হলেও এবার সরকারীভাবে নগদ অর্থ বরাদ্দ হওয়ায় তা জনপ্রতি ৪শত ৫০টাকা করে বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here