গাবতলী ও সাভারে পৃথক অভিযান ফেন্সিডিল সহ ৩ মাদক কারবারি আটক

0
160
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর দারুস সালাম থানার গাবতলী ও সাভারের সি এন্ড বি বাসস্টান্ড এলাকায় পৃথক দু’টি স্থানে অভিযান চালিয়ে ফেন্সিডিলভর্তি পিকআপ ভ্যান ও ট্রাকসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে এলিট ফোর্স র‌্যাব-৪ এর একটি দল। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- মোঃ হেফজুর রহমান পিংকন (৩২),মোঃ রুমান (৩০),মোঃ শরিফুল ইসলাম (২৪)। এসময় তাদের কাছ থেকে মোট এক হাজার ১০৬ বোতল ফেন্সিডিল পিকআপ ভ্যান ও ট্রাক জব্দ করা হয়।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, (র‌্যাব-৪) এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল আজ শনিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, শুক্রবার মধ্য রাতে রাজধানীর দারুসসালাম থানাধীন গাবতলী এলাকায় র‌্যাব-৪ এর একটি টিম অভিযান চালায়। এসময় ৩৬৩ বোতল ফেন্সিডিলভর্তি পিকআপ ভ্যানসহ মাদক ব্যবসায়ী মোঃ হেফজুর রহমান পিংকন (৩২), জেলা- ঢাকাকে গ্রেফতার করা হয়।
অপর দিকে,শুক্রবার দিবাগত রাত পৌনে ১০টার দিকে ঢাকা জেলার সাভার মডেল থানাধীন সি এন্ড বি বাসস্টান্ড এলাকায় আরও একটি অভিযান চালিয়ে ৭৪৩ বোতল ফেন্সিডিলভর্তি ট্রাকসহ মাদক ব্যবসায়ী মোঃ রুমান (৩০), জেলা- বগুড়া, মোঃ শরিফুল ইসলাম (২৪), জেলা- বগুড়াকে আটক করা হয়।
র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসা সিন্ডিকেটের সাথে জড়িত বলে স্বীকার করেছে। তারা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা সমূহ হতে গোপনে ফেন্সিডিল সগ্রহ করে পিকআপ ভ্যান ও ট্রাকে বিশেষ কায়দায় লুকিয়ে ঢাকা জেলার সাভার, আশুলিয়া, কেরানীগঞ্জ ও পুরাতন ঢাকাসহ বিভিন্ন এলাকায় মাদক ডিলারদের নিকট বিক্রয় করে আসছিল। এবিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here