গুজব ছড়িয়ে পীর হাবিবের বাসায় হামলা, ধাওয়া-পাল্টা ধাওয়া

0
126
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গৃহকর্মীকে মারধরের গুজবে সাংবাদিক পীর হাবিবের বাসায় উদ্দেশ্য প্রণোদিত হামলা করেছে স্থানীয় লোকজন। এ ঘটনায় পুলিশ ও হামলাকারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল ছোড়ে।
বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর উত্তরায় এ ঘটনা ঘটে। উত্তরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে সাংবাদিক পীর হাবিবের ফ্ল্যাটের জানালা দিয়ে এক গৃহকর্মী ‘বাঁচাও বাঁচাও’ বলে চিৎকার করে। পরে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে তাকে উদ্ধার করে নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জে পাঠিয়ে দেয়।
পুলিশ বলছে, মেয়েটি বাড়ি ফেরার জন্য মিথ্যা কথা বলে বাঁচাও বাঁচাও বলে চিৎকার করছিল। পরবর্তী সময়ে তার সঙ্গে কথা বলে বাড়িতে পাঠানোর ব্যবস্থা করা হয়। এরপরও এ ঘটনায় দুপুরের পর থেকে স্থানীয়রা ওই বাসাটি ঘেরাও করার চেষ্টা করে। সন্ধ্যার দিকে বাসাটিতে ইটপাটকেল নিক্ষেপ করে জানালার গ্লাস ভেঙে ফেলে তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে আসে। এ সময় পুলিশের সঙ্গেও স্থানীয়দের ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল ছোড়ে।
এ বিষয়ে উত্তরা থানার ওসি জানান, গুজবের ভিত্তিতে স্থানীয়রা সাংবাদিক পীর হাবিবের বাসায় হামলা করে। ঘটনাস্থলে পুলিশ এলে তাদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here