চট্টগ্রামে মটর মেকানিক নেতা নিজাম উদ্দিনের উপর হামলাকারীদের গ্রেফতার দাবিতে

0
57
728×90 Banner

ডেইলি গাজীপুর সংবাদ বিজ্ঞপ্তি : ১৪ মার্চ ২০২৩ইং মঙ্গলবার সকাল ১১ টায় জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশনের উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে “চট্টগ্রাম জেলা মটর মেকানিক ইউনিয়ন নেতা নিজামউদ্দিনের উপর হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে মানববন্ধন” অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশনের অন্তভুর্ক্ত চট্টগ্রাম জেলা মটর ওয়ার্কশপ মেকানিক্স ইউনিয়নের সহ—সভাপতি হালিশহর ২৬নং ওয়ার্ডে বসবাসরত নিজাম উদ্দিনকে গত ০৯/০৩/২০২৩ইং প্রকাশ্য দিবালোকে চট্টগ্রামের হালিশহরে সন্ত্রাসী নাসির উদ্দিন হত্যার উদ্দেশ্যে কুপিয়ে গুরুতর আহত করে। দীর্ঘদিন যাবত নিজাম উদ্দিনের কাছে সন্ত্রাসী নাসির বাহিনী চাঁদা দাবি করে আসছিল। আহত নিজাম উদ্দিন বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
নেতৃবৃন্দ বলেন, হামলা হয়েছে ৯ মার্চ। অথচ পুলিশ মামলা গ্রহণ করেছে ১২ মার্চ (মামলা নং—২২০৯(৬)/১)। এ ৩ দিন মামলা না নিয়ে সন্ত্রাসীদের বাঁচানোর চেষ্টা করেছে হালিশহর থানা পুলিশ। সন্ত্রাসীরা তাদের নাকের ডগায় এখনো ঘুরে বেড়াচ্ছে। তাদেরকে গ্রেফতার করা হচ্ছে না। এতে আসকারা পেয়ে চাঁদাবাজ নাসির বাহিনী ভুক্তভোগীর পরিবারকে হুমকি—ধমকি দিচ্ছে।
জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসাইন সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় কারিগর ও শিল্প শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ বাছির, অর্থ সম্পাদক ইসমাইল হোসেন, আলী হোসেন স্বপন, আলমগীর হোসেন, দেলোয়ার হোসেন, আবুল কালাম, জুলহাস উদ্দিন, আবেদন হোসেন পলাশ, মাজহারুল ইসলাম লিটন প্রমুখ।
এ সময় নেতৃবৃন্দ অনতি বিলম্বে চাঁদাবাজ সন্ত্রাসী নাসিরকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলন সংগ্রামের যাওয়ার ঘোষণা দেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here