ছেলে ধরা গুজব প্রতিরোধে নওগাঁয় ছাত্রলীগের লিফলেট বিতরন

0
264
728×90 Banner

অসীম কুমার দাস (নওগাঁ প্র‌তি‌নি‌ধি) : সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলেধরা গুজব ছড়িয়ে গণপিটুনিতে হত্যার মাধ্যমে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির অপচেষ্টা চলছে। গুজব ছড়িয়ে গণপিটুনি দিয়ে হত্যার ঘটনাও ঘটেছে। ছেলেধরা গুজব ও গণপিটুনিতে হত্যার প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরন করেছে নওগাঁ জেলা ছাত্রলীগ।
আজ সোমবার দুপুরে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে লিফলেট বিতরনের উদ্বোধন করেন, সদর আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন।
এরপর জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী ও সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউলের নেতৃত্বে শহরের বিভন্ন স্থানে পথচারী, অভিভাবক, দোকানী ও শিক্ষার্থীদের মাঝে লিফলেট বিতরন করা হয়।
জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে বলে গুজব ছড়ানো হচ্ছে। ফলে দেশের শান্তি ও অগ্রযাত্রা ব্যাহত হচ্ছে। যা নি:সন্দেহে একটি ষড়যন্ত্র। সকলকে সচেতন করার জন্য লিফলেট বিতরন করেছি। গুজব ছড়িয়ে সরকারের উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করার ষড়যন্ত্র সম্পর্কে সবাইকে অবহিত করছি।
নওগাঁ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় এসব সমস্যা থেকে উত্তরণ সম্ভব। তাই সকলের সহযোগিতাই পারে ছেলে ধরা গুজব ঠেকাতে।
যদি কাউকে সন্দেহ হয় তবে অব্যশই থানা পুলিশকে অবহিত করতে হবে। গুজব প্রতিরোধে সবাই সচেতন করার জন্য আমরা এ উদ্যোগ গ্রহণ করেছি। এসময় জেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও সদর উপজেলা ছাত্রলীগের বিভন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here