জাতীয় পতাকা হাতে নিয়ে শত শিশু মুজিব

0
227
728×90 Banner

আবির হোসাইন শাহিন : আগামী বছর (২০২০ সাল) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম বার্ষিকী কে স্বাগত জানাতে ভৈরবে শিক্ষার্থীদের অংশগ্রহণে”মুজিব সমাবেশ” ।
কিশোরগঞ্জের ভৈরব এর শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে আজ সকালে অনুষ্ঠিত হল ১৫ আগস্ট শোকের মাস কে স্মরণে আগামী ২০২০ সালকে মুজিব বর্ষকে সামনে রেখে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম বার্ষিকী কে স্বাগত জানাতে স্থানীয় শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে, উপজেলার প্রায় সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে ব্যতিক্রম আয়োজন “মুজিব সমাবেশ ” উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত সাদমীন এর উদ্যোগে এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সায়দুল্লা মিয়ার সার্বিক সহযোগিতায় এই সমাবেশের আয়োজন করা হয়েছে।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্ম নৈতিকতা ও মানবতাবাদী আদর্শকে এই প্রজন্মের শিক্ষার্থীসহ সর্বস্তরের জনগণের মধ্যে ছড়িয়ে দিতে এই মুজিব সমাবেশের আয়োজন করা হয়েছে।
মুজিব সমাবেশে উদ্বোধন করবেন মোঃ সারোয়ার মোর্শেদ চৌধুরী, জেলা প্রশাসক কিশোরগঞ্জ।
আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল মেয়র,মুক্তিযুদ্ধা মির্জা মোহাম্মদ সোলাইমান। ভৈরব উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম বাকিবিল্লাহ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমূখ।
উপজেলার প্রায় ১২২ টি শিক্ষা প্রতিষ্ঠান প্রায় ৪ হাজার শিক্ষার্থীর অংশগ্রহণে আরও থাকছে, শিক্ষার্থীদের হাতে জাতীয় পতাকা প্রদর্শন। শিক্ষার্থীদের কণ্ঠে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ ই মার্চের ভাষণ।
বঙ্গবন্ধুর স্মরণে গান,কবিতা আবৃত্তি। বঙ্গবন্ধুর জীবনী ও মহান মুক্তিযুদ্ধ ভিত্তিক আলোচনা।
মুজিব সমাবেশের পর উপজেলা পরিষদ চত্বরে উদ্বোধন করা হয় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ জাদুঘর, “চেতনায় মুজিব “।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here