জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান মালিক শ্রমিক সমিতির পক্ষে ত্রাণ বিতরণ

0
140
728×90 Banner

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান মালিক শ্রমিক সমিতির পক্ষ থেকে কর্মহিন শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
সমিতির পক্ষ থেকে(৬ এপ্রিল) সোমবার বিকাল তিন টায় ঠাকুরগাঁও স্টেডিয়াম মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে ১২শত কর্মহীন দুস্থ শ্রমিকদের পরিবারের মাঝে নিজেদের উদ্যোগে চাল, ডাল, আলু সহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।
এসময় জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান মালিক শ্রমিক সমিতির সভাপতি মোঃ জয়নুদ্দিন বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাস এর কারণে কর্মহীন হচ্ছে মানুষ, কাজে বের হতে না পারায় অসহায় হয়ে পড়েছে আমাদের শ্রমিকা। দেশের এই ক্রান্তিলগ্নে তিনি সংগঠনের অসহায় কর্মহীন শ্রমিকদের পাশে সকল বিত্তবান ও সেচছাসেবী সংগঠন গুলোকে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।
বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,জেলা ট্রাক, ট্যাংকলরী ও কাভার্ড ভ্যান মালিক শ্রমিক সমিতির সভাপতি মোঃ জয়নুদ্দিন, মোঃএকরামুল, মোঃসোহেল রানা, কুদ্দুস, রুবেল,কামাল, মুজিবর,সোহরাব সহ সমিতির সমিতির সদস্য বৃন্দ।
সমিতির সভাপতি জানান, সকাল ১১টায় ঠাকুরগাঁও জেলা প্রশাসক- ড.কে এম কামরুজ্জামান সেলিম এসে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here