টঙ্গীতে আবাসিক হোটেল থেকে ৩ খদ্দেরসহ ৭ দেহপসারিনী গ্রেফতার

0
583
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মহানগরের টঙ্গী অঞ্চলের আবাসিক হোটেল মালিকরা মেট্রো-পলিটন পুলিশ কমিশনারের নির্দেশ অমান্য করে হোটেলগুলোতে অবাদে চালিয়ে যাচ্ছে অসামাজিক দেহ ব্যবসা। স্থানীয় পুলিশ বার বার অভিযান চালিয়েও নিয়ন্ত্রন করতে পারছে না তাদের এ ঘৃন্য কার্যকলাপ। এরই অংশ হিসেবে শুক্রবার দুপুরে টঙ্গী পূর্ব থানার এস আই রাজিবের নেতৃতে একদল পুলিশ টঙ্গীর রেলওয়ে স্টেশন এলাকার লন্ডন প্যালেস হোটেলে অভিযান চালিয়ে প্রেমিক প্রেমিকাসহ ২ খদ্দের ও ৬ দেহপসারিনীকে গ্রেফতার করে।
পুলিশ জানায়, পুলিশ কমিশনারের নির্দেশ অমান্য করে রেলওয়ে স্টেশন এলাকার হারুনের বিল্ডিংয়ে অবস্থিত ফারুক হোসেনের লন্ডন প্যালেস হোটেলে চতুরতার সাথে অবৈধ ও অসামাজিক ব্যবসা পরিচালনা করছে এমন সংবাদের ভিত্তিতে ওই হোটেলে অভিযান চালানো হয়। এ সময় পরকিয়া প্রেমিক আশিকুর রহমান আশিক (২৮) ও প্রেমিকা গৃহবধু বিউটি বেগমসহ (২৬) খদ্দের শফিকুল ইসলাম (১৮), রফিকুল ইসলাম (৫২) এবং দেহপসারিনী খাদিজা আক্তার (২২), ইয়াসমিন (১৭), মোসলেমা বেগম (৩২), ঝর্ণা বেগম (২৭), সীমা আক্তার (২৪), পিংকী আক্তারকে (২৬) গ্রেফতার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রেমিক প্রেমিকাসহ ১০/১৫ জন হোটেলের খদ্দের ও দেহপসারিনীরা জীবন বাজী রেখে দ্বিতীয় তলার জানালা দিয়ে লাফিয়ে পড়ে পালিয়ে যায়।
এব্যাপারে হোটেল মালিক ফারুকের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।
এবিষয়ে টঙ্গী পূর্ব থানার ওসি মো: কামাল হোসেন জানান, হোটেলের অবৈধ ও অসামাজিক কার্যকলাপ বন্ধ না হওয়া পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here