টঙ্গীতে ঋণ বিতরণের নামে প্রতারণার অভিযোগ

0
65
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: গাজীপুর মহানগরের টঙ্গীতে একটি সমিতি’র নাম ব্যবহার করে ঋণ বিতরণের নামে প্রতারণার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার প্রতিবাদ করায় রোববার দুপুরে ওই সমিতির সভাপতিকে পিটিয়ে আহত করেছেন অভিযুক্তরা। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় লিখিত অভিযোগ করেছেন ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ (রেজি: নং-১৪২) এর সভাপতি মো. মনির হোসেন।
সমিতির সভাপতি মনির হোসেন জানান, টঙ্গী পশ্চিম থানার সাতাইশ চৌরাস্তা এলাকায় তাদের সমিতির নাম ও রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে একটি প্রতারক চক্র ঋণদান কার্যক্রম চালাচ্ছিল। তিনি বিভিন্ন মাধ্যমে খবর পেয়ে রোববার বেলা সাড়ে ১১টায় সাতাইশ চৌরাস্তায় গিয়ে তাদের ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির নামে একটি অফিস দেখতে পান। তিনি এসময় ওই অফিসে ঢুকে উক্ত সমিতির নাম ও নিবন্ধন নম¦র ব্যবহার করার কারণ জানতে চাইলে ওই অফিসে আটকে তাকে বেধড়ক মারধর করা হয়। এ ঘটনায় তিনি সাতাইশ চৌরাস্তা এলাকার সোহেল হোসেন, মুখলেছ মিয়া, মুক্তার মিয়া ও শ্যাামলসহ অজ্ঞাতনামা ২০-৩০ জনের বিরুদ্ধে জিএমপি টঙ্গী পশ্চিম থানায় লিখিত অভিযোগ করেন।
এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তাদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়।
অভিযোগের তদন্তে নিয়োজিত এসআই আরফান জানান, সমিতির সভাপতি মনির হোসেনকে মারধরের প্রমাণ পাওয়া গেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here