রাজধানীতে মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা রবি সহ গ্রেফতার-২৫

0
42
728×90 Banner

মনির হোসেন জীবন: রাজধানী ও তার আশপাশের এলাকায় পৃথক অভিযান চালিয়ে মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা মোঃ রবি (৪৮)সহ সংঘবদ্ধ চক্রের ২৫ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
অভিযানকালে গ্রেফতারকৃতদের নিকট থেকে বিপুল পরিমাণ চোরাই এবং ছিনতাইকৃত মোবাইলফোন উদ্ধারমূলে জব্দ করেছে র‌্যাব-৩।
আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব – ৩ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এসব তথ্য নিশ্চিত করেছেন।
আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত রাতের বিভিন্ন সময় রাজধানীর শাহবাগ, খিলগাঁও, যাত্রাবাড়ী, আশুলিয়া, কেরানীগঞ্জ এবং নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁও এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে মোবাইল চোরাকারবারী চক্রের মূলহোতা মোঃ রবিসহ ২৫ জনকে আটক করা হয়।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, এ চক্রের মূলহোতা মোঃ রবি তার সহযোগী সোহেল রানা (২৭), মোঃ আব্দুল মজিদ (২৬), মোঃ জুয়েল (২৮),মোঃ আল আমিন (৩৮), মোঃ সাগর হোসেন (২০), মোঃ ফাহিম (২০), মোঃ ইব্রাহিম (৩১), মোঃ দেলোয়ার হোসেন (৩৯),মোঃ রানা ইসলাম (২১), রানা চন্দ্র দাস(২৬), মোঃ সালাউদ্দিন (৪০),মোশারফ হোসেন (২৫), মোঃ মানিক (২২), মোঃ সগির (২৮), মোঃ পারভেজ হোসেন (২৮),মোঃ সবুজ গাজী (৩৭), মোঃ আরিফ হোসেন (২০), মোঃ মুসা শেখ(২৮), মোঃ সিদ্দিকুর রহমান (২৫), মোঃ হাদীদ ইকবাল বাপ্পী (৩৫), শামীম রহমান রাহাত(২৮),মোঃ ইসমাইল(৩৫), মোঃ আলী ইসলাম(৫০), ও মোঃ রাজু (২২) প্রমুখ।
র‌্যাব -৩ এর অধিনায়ক জানান, গ্রেফতারকৃতদের নিকট থেকে বিভিন্ন দেশী বিদেশী ব্রান্ডের ৩৫৫ টি চোরাই ও ছিনতাইকৃত মোবাইলফোন এবং ৫১ টি মোবাইলের চার্জার জব্দ করা হয়েছে।
এদিকে, র‌্যাব ৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) ফারজানা হক বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামীরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবৎ চোরাই এবং ছিনতাইকৃত মোবাইল ক্রয়-বিক্রয় করে আসছিল।
এএসপি ফারজানা হক জানান, এ সংঘবদ্ধ অপরাধী চক্রের সদস্যরা ধরা-ছোয়ার বাইরে থাকার উদ্দেশ্যে এসকল মোবাইলফোন স্বল্প মূল্যে ক্রয় করে বিভিন্ন ধরনের অপরাধ মূলক কার্যক্রম চালিয়ে আসছিল। এছাড়া এসকল চোরাকারবারি চক্রের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here