টঙ্গীতে পরিবহন ধর্মঘট :পুলিশের গাড়ীতে ইটপাটকেল নিক্ষেপ,সাংবাদিক আহত

0
382
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: নতুন সড়ক পরিবহন আইন সংশোধনের দাবিতে টঙ্গীতে আজ বুধবার সকাল থেকে গণপরিবহন মালিক ও শ্রমিকরা সড়ক অবরোধ করে হামলা, ভাংচুর চালিয়ে অরাজকতা সৃষ্টি করছে। এ সময় পুলিশ ও সাংবাদিকের উপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। এ সময় সকাল থেকে টঙ্গীর চেরাগআলী মার্কেট, মিলগেইট, স্টেশন রোড, বোর্ড বাজারসহ বিভিন্ন স্থানে শ্রমিকরা মহাসড়কে চলাচলকারী যানবাহনের উপর দফায় দফায় হামলা চালিয়ে গণপরিবহণ ও মালবাহি ট্রাক সড়কের দু’পাশে দাঁড় করিয়ে রাখে। উশৃঙ্খল পরিবহণ শ্রমিকরা গণপরিবহণের ড্রাইভার ও হেলপারদের মারধর ও ভাংচুর করে আতঙ্ক সৃষ্টি করছে।
দুপুর সাড়ে ১২টার দিকে টঙ্গীর চেরাগআলী ট্রাক স্ট্যান্ড এলাকায় একদল পরিবহণ শ্রমিক ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চলাচলকারী পরিবহণের উপর হামলা ও ইটপাটকেল নিক্ষেপ করে। এতে পুলিশ বাধা দিলে পুলিশের গাড়ীতেও হামলা চালায়। এ সময় কয়েকজন সাংবাদিককে কর্তব্য কাজে বাধা দিয়ে মোবাইল ও ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় একজন সাংবাদিকের মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এদিকে চেরাগআলী ট্রাক স্ট্যান্ডের চালক-শ্রমিক-মালিকরা জানিয়েছেন, সড়কের নয়া আইন যতক্ষণ পর্যন্ত বাতিলের ঘোষণা না আসবে ততক্ষণ পর্যন্ত মহাসড়কে কোন প্রকার যানবাহন চলাচল করতে দেয়া হবে না।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here