টঙ্গীতে বাড়ীর সবাইকে অজ্ঞান করে ৩২ ভরি স্বর্ণ ও ৭ লাখ টাকাসহ পালিয়ে যাওয়া চক্রের ২ সদস্য গ্রেফতার

0
1206
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: বাসায় কাজ করার সুযোগে মূল্যবান জিনিস নিয়ে পালিয়ে যায় অজ্ঞান চক্রের সক্রিয় সদস্য আমেনা। উক্ত মহিলা টঙ্গীতে বাড়ীর সবাইকে অজ্ঞান করে ৩২ ভরি স্বর্ণ ও নগদ সাত লাখ টাকাসহ কিশোরগঞ্জ,ময়মনসিংহ এলাকায় পালিয়ে যায় আমেনা। র‌্যাব-১ গাজীপুর বৃহস্পতিবার রাতে উক্ত চক্রকে আটক করে।
জানাযায়,বৃহস্পতিবার রাতে র‌্যাব-১, স্পেশালাইজড্ কোম্পানী পোড়াবাড়ী ক্যাম্প, গাজীপুরের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানার মামলা নং-৩৪, তারিখ ১৩/০৭/২০১৯খ্রিঃ ধারা-৩৮১ পেনাল কোড, অজ্ঞান পাটি কর্তৃক নগদ ৭,০০,০০০/-(সাত লক্ষ) টাকা এবং প্রায় ৩২(বত্রিশ) ভরি স্বর্ণালংকার লুটিয়ে নেওয়ার অপরাধ মামলার এজাহার নামীয় পলাতক আসামীরা কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ এলাকায় অবস্থান করিতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অত্র কোম্পানীর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন সিদলারপাড় এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে উপরোক্ত মামলার পলাতক আসামী ১। মোসাঃ আমেনা বেগম(৩৫), স¦ামী-মৃত আলী হোসেন, থানা কোতয়ালী, জেলা-ময়মনসিংহ, ২। মোঃ পারভেজ মিয়া(২৮), পিতা-মোঃ ফজলুর রহমান, সাং-সিদলারপাড়, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ’দ্বয়কে গ্রেফতার করা হয়। এসময় উপস্থিত স্বাক্ষীদের সামনে ধৃত আসামীদের দখল হতে বিভিন্ন ধরনের প্রায় ১৩(তের) ভরি, স্বর্ণালংকার, নগদ ৭০০/-(সাতশত) টাকা এবং ০৩ (তিন) টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা একটি সংঘবদ্ধ অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ বাংলাদেশের বিভিন্ন এলাকায় ধনী ব্যক্তিদের বাসায় কাজের লোকের ছদœবেশ ধারন করে সুযোগ বুঝে মালিকদের ঘর থেকে লক্ষ লক্ষ টাকাসহ বিভিন্ন স্বর্ণালংকার লুট করে আসিতেছে। ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, গত ১৩/০৭/১৯ তারিখ উল্লেখিত মামলার বাদীর বাসা হতে নগদ ৭,০০,০০০/-(সাত লক্ষ) টাকা, প্রায় ৩২(বত্রিশ) ভরি স্বর্ণালংকার এবং মোবাইল ফোন নিয়ে কিশোরগঞ্জ জেলার আত্মগোপন করে। পরবর্তীতে আসামীদের অবস্থান নিশ্চিত করে র‌্যাব-১, পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন, (জি), বিএন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ কিশোরগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে অবশেষে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন সিদলারপাড় এলাকা হতে উক্ত আসামীদ্বয়কে গ্রেফতার করা হয় এবং উল্লেখিত মামলার লুট হয়ে যাওয়া স্বর্ণালংকার উদ্ধার করা হয়।
উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here