টঙ্গীতে ৫৮৫ পিস ইয়াবাসহ ১ জন মাদক ব্যবসায়ী র‌্যাবের হাতে গ্রেফতার

0
223
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : গাজীপুর মহানগরী টঙ্গীর পাশে বাসন থানা এলাকায় অভিযান চালিয়ে ৫৮৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর সদস্যরা। ধৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ সাইফুল ইসলাম ওরফে রনি (২৩)। এসময় র‌্যাব সদস্যরা তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করেছে।
রোববার দিবাগত রাত ১১টার দিকে টঙ্গীর পাশে বাসন থানা এলাকায় গোপনে অভিযান চালিয়ে ইয়াবা সহ রণিকে আটক করা হয়। র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল আজ সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, রোববার দিবাগত রাত ১১টার দিকে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল মেজর শিবলী মোস্তফা এর নেতৃত্বে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ৫৮৫ পিস ইয়াবা এবং ১ টি মোবাইলসহ মাদক কারবারি মোঃ সাইফুল ইসলাম ওরফে রনি (২৩)কে গ্রেফতার করে। ধৃত মাদক ব্যবসায়ী রণির গস্খামের বাড়ি ময়মনসিংহ জেলায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত রণি র‌্যাবকে জানায়, বিভিন্ন জায়গা থেকে সে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে গাজীপুর মহানগরীর বাসন,টঙ্গীসহ আশপাশ এলাকার মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে থাকে। পেশায় সে একজন মাদক ব্যবসায়ী। এবিষয়ে বাসন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে এশটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here