টঙ্গীর জামইবার এলাকায় মেয়েকে পাশবিক নির্যাতন, দত্তক মা আটক

0
146
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক : গাজীপুরের টঙ্গীর জামাইবাজার এলাকায় আট বছর বয়সী মেয়ে শিশুকে পাশবিক নির্যাতনের অভিযোগে দত্তক মাকে আটক করেছে পুলিশ।
আট বছর বয়সী শিশু মেয়েকে দত্তক নিয়ে যৌনাঙ্গে আঘাত ও পাশবিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত দত্তক মা শাহিনুর বেগমকে (৪০) আটক করেছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে, সোমবার রাতে । ঘটনার পর নির্যাতনের শিকার ওই শিশুকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।
মঙ্গলবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
অভিযুক্ত শাহিনুর বেগম টঙ্গীর পূর্ব আরিচপুর জামাইবাজার এলাকার মাহবুবুর রহমান লিটনের স্ত্রী।
পুলিশ জানান, প্রায় চার বছর আগে সিলেট জেলার জগন্নাথপুর থানার ইসাকপুর গ্রামের মজু মিয়ার মেয়ে ওই শিশুকে দত্তক নেন শাহিনুর বেগম ও তার স্বামী লিটন। প্রায়ই ওই শিশুটিকে মারধর করতেন শাহিনুর। সোমবার রাতে ফের মারধর ও শিশুটির যৌনাঙ্গে আঘাত করেন শাহিনুর। এতে সে অসুস্থ হয়ে পড়লে রাতেই টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে শিশুর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ ব্যাপারে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মামুনুর রশিদ বলেন, সোমবার দিবাগত রাতে অসুস্থ অবস্থায় শিশুটিকে হাসপাতালে আনা হয়। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। শিশুটির কোমরে জখমের চিহ্ন রয়েছে।নির্যাতিত শিশুর মামা আল আমিন বলেন, ‘শাহিনুর ও তার স্বামী লিটন চার বছর আগে দত্তক নেন আমার ভাগনিকে। কয়েক মাস যাবৎ ভাগনিকে মারধর করছেন। আজ মারধরের খবর পেয়ে এসেছি। আমরা মামলা করব।’
টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল ইসলাম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত শাহিনুরকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here