টঙ্গীর পূর্ব আরিচপুরে পোষাক শ্রমিককে পালাক্রমে ধর্ষণ: গ্রেফতার ১

0
389
728×90 Banner

জাহাঙ্গীর আকন্দ : গাজীপুরের টঙ্গীতে এক পােষাক শ্রমিককে পালাক্রমে ধর্ষনের অভিযােগ পাওয়া গেছে। এঘটনায় সোমবার ১৫ নভেম্বর সকালে তিনজনকে আসামী করে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভাগী ওই নারী। একই দিন ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত আসামী কুমিল্লা জেলার দেবীদ্বার থানার ছােট আলমপুর গ্রামের জাফর আলীর ছেলে আবু হানিফ (২৮)।
মামলার বাকি আসামীরা হলেন, টঙ্গীর পূর্ব আরিচপুর ভুইঁয়া পাড়া এলাকার মনির ভুইঁয়ার ছেলে সজীব ভুইঁয়া(২৩) ও একই এলাকার মৃত সিরাজ শিকদারের ছেলে হাবিবুর রহমান তুষার (২৫)।
এজাহার সুত্রে জানা যায়, ভুক্তভোগি নারী পেশায় একজন পোষাক শ্রমিক গত ১৪ নভেম্বর রাতে কারখানা ছুটির পর বাসায় ফেরার পথে শহীদ স্মৃতি স্কুলের সামনে থেকে আসামীরা তাকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে পূর্ব আরিচপুর এলাকার সিরাজ উদ্দিন শিকদারের বাড়ির একটি কক্ষে তাকে পালাক্রমে ধর্ষণ করে পরে ভুক্তভোগি নারী সুযোগ পেয়ে ডাক চিৎকার শুরু করলে আসামীরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ভুক্তভোগি নারী পরিচিত মহিলার সাহায্য নিয়ে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন।
টঙ্গী জােনের সহকারী পুলিশ কমিশনার পিযুষ কুমার দে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যহত রয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here