ঠাকুরগাঁওয়ে আকচা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
311
728×90 Banner

মাসুদ রানা পলক, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভোটের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১১টায় পুরাতন ঠাকুরগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য- রমেশ চন্দ্র সেন।
সম্মেলনে উপস্থিত কাউন্সিলরদের ভোটের মাধ্যমে আকচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে-এস এম সহিদুল ইসলাম এবং আসাদুজ্জামান তুষার চৌধুরি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন।
সম্মেলনের প্রথম অধিবেশনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ শক্তিশালী হওয়ার পেছনে তৃণমূলের নেতা-কর্মীদের সর্বোচ্চ অবদান রয়েছে। তাই তৃণমূলের নেতা-কর্মীরা যাতে কোন কিছু থেকে বঞ্চিত না হয় সেদিকে সকলকে লক্ষ্য রাখতে হবে। তৃণমূলের নেতা-কর্মীদেরকে সকল সুযোগ সুবিধা দিতে হবে এবং তৃণমূলের কমিটি গুলোতে ত্যাগীরাই স্থান পাবে।
আকচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি- এস এম সহিদুল ইসলাম সভাপতিত্বে সম্মেলনের আলোচনা সভা অন্যান্যদের মধ্যে বক্তব্যে দেন, জেলা আওয়ামী লীগের সভপতি মুহাম্মদ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহ সভাপতি মাহাবুবুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল হক চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর আওয়ামী লীগের সভাপতি- অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব হোসেন রনি, সাধারন সম্পাদক সানেয়ার পারভেজ পুলক, আকচা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।
সভা শেষে দ্বিতীয় অধিবেশনে আকচা ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করেন সভাপতি এস এম সহিদুল ইসলাম।
দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো এবং দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here