তুরাগে এক রাতে দুই দোকানে চুরি, থানায় অভিযোগ

0
101
728×90 Banner

ডেইলি গাজীপুর প্রতিবেদক: রাজধানীর তুরাগের দলিপাড়া এলাকায় এক রাতে দুই দোকানে চুরির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত ভোর ৫ টার দিকে দলিপাড়ার দুইটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় তুরাগ থানায় অভিযোগ দায়ের করেছেন ভোক্তভুগী ব্যবসায়ীরা।
এ ঘটনায় তুরাগ থানার এসআই নির্মল ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি আশেপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করার চেষ্টা চলছে।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, আগে চুরির ঘটনা ছিলনা। বর্তমানে চুরির ঘটনা ঘটছে বিভিন্ন স্থানে। পুলিশের টহল না থাকায় এ ধরনের ঘটনা ঘটছে বলে আমরা মনে করছি।
এবিষয়ে মীম ফ্যাশন এন্ড কসমেটিকস কর্ণারের মালিক শহিদুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার দুপুরে নরসিংদী থেকে চার ২ লাখ টাকা মালামাল ক্রয় করেছি এবং রবিবার বিকেলে চকবাজার থেকে আরো তিন লাখ টাকার কসমেটিক্স মালামাল পাইকারি ক্রয় করে নিয়ে আনা হয়। আমি এ এলাকায় গত ছয় বছর যাবৎ ব্যবসা করে আসছি। এমন ঘটনা আগে কখনো ঘটেনি। তবে, আমার পাশের দোকানে গত বছরে পর পর দু’দিনে দুটি দোকানে চুরি হয়েছিলো কিন্তু সেসব মালামাল উদ্ধার। এ ঘটনায় তুরাগ থানায় পৃথকভাবে অভিযোগ হলেও কাউকে আটক করতে পারিনি পুলিশ। এছাড়াও, নগদ টাকা সহ ছয় লাখ টাকার মালামাল তালা ভেঙে চুরি করে নিয়ে যায়।
রমেশ বিশ্বাস নামের আরেক ব্যবসায়ী জানান, তুরাগের দলিপাড়া এলাকায় কিছুদিন যাবৎ চুরি ছিনতাই আগের চেয়ে বেশি হচ্ছে। পূর্বে স্থানীয় ব্যবসায়ীরা মিলে সিকিউরিটি গার্ডের ব্যবস্থা করানো হয়েছিল। কিন্তু ব্যবসায়ীরা টাকা না দেয়ায় সিকিউরিটি গার্ডের আর রাখা হয়নি। এর পর থেকে মাকের্টে চুরি ছিনতাই বৃদ্ধি হয়।
হাসেম উদ্দিন নামের আরেক ব্যবসায়ী জানান, প্রথমে শহিদুল ইসলাম এর দোকানে ভোররাতে চুরি হয়। পরে লিটনের ফ্লেক্সিলোডের দোকানে তালা ভাঙে পরে স্থানীয়রা দেখে ফেললে চুরের সদস্যরা দৌড়ে পালিয়ে যায়।
এবিষয়ে তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোতালেব জানান, আমি শনিবার দিবাগত রাত দলিপাড়া বাউনিয়া এবং পাকুরিয়া এলাকায় ডিউটি করেছি আমি সারা রাতের মধ্যে এ ধরনের কোনো খবর পায়নি আমি প্রতিটি এলাকায় টহল দিয়েছি। ভোররাতে চুরির ঘটনায় আমার কাছে কোন ফোন আসেনি আমি খবর পাইনি। ভুক্তভোগির অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here