দক্ষিণখানে ফায়দাবাদের বসতবাড়ির আগুন নিয়ন্ত্রণে

0
147
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর দক্ষিণখানে ফায়দাবাদ জয়নাল মার্কেটের পাশে আব্দুল কাদেরের ভাড়াটিয়া বসতবাড়িতে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে।
আজ শুক্রবার ”দি লাইফ সেভিং ফোর্স” উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সৈয়দ মনিরুল ইসলাম গনমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের স্টেশন অফিসার মোহাম্মদ হানিফ আজ গনমাধ্যমকে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১১টা ২৫ মিনিটের সময় রাজধানীর দক্ষিণখান থানার ফায়দাবাদ জয়নাল মার্কেট সংলগ্ন বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের রোডে কাদেরের ভাড়াটিয়া বসতবাড়িতে আগুন লাগার ঘটনা ঘটে।তখন স্থানীয় লোকজন পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেন। মুহুর্ত্বের মধ্যে আগুনের লেলিহান শিখা গুলো চার পাশে ছড়িয়ে পড়ে। তখন ওই বাড়ির ভাড়াটিয়ারা আগুন আগুন বলে চিৎকার করতে থাকে। এক পর্যায়ে তারা বাড়ির বাহিরে বের হয়ে যায়। পরবর্তীতে পুলিশ ও স্থানীয় বাসিন্দাররা ফায়ার সার্ভিসকে খবর দিলে উত্তরা স্টেশন থেকে দু’টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌছে রাত ১টা ৫ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রনে আনে।
ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরও জানান, ওই বাড়ির মালিক হলেন বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদের।অগ্নিকান্ডের ফলে তার ১১টি আধাপাঁকা ভাড়াটিয়া রুম পুড়ে পুড়ে গেছে। এতে প্রায় ৪ লাখ টাকার মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে এবং প্রায় ১০ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতির হাত থেকে রক্ষা পেয়েছে।
প্রাথমিক ভাবে বৈদুতিক যোগযোগ থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে বলে ধারনা করা হচেছ। তবে, এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি বলে গনমাধ্যমকে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা। ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here