দক্ষিণখান থানার পুলিশের উপর হামলাকারী ৯ জন গ্রেফতার, হ্যান্ডকাপ উদ্ধার

0
128
728×90 Banner

মোঃরফিকুল ইসলাম মিঠু: রাজধানীর দক্ষিণখান থানার পুলিশ এসল্টের ঘটনায় পুলিশের হ্যান্ডকাপ উদ্ধারসহ ৯ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ।
গ্রেফতারকৃতরা হলো- লস্কর আলী, মোঃ নুরুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর আলম, জহিরুল ইসলাম, মোঃ কামরুল ইসলাম, মোঃ নজরুল ইসলাম, ঝিনুক, মোসাঃ খুশি ও চম্পা।
গোয়েন্দা মিরপুর জোনাল টিম রবিবার (১৩ মার্চ ২০২২) উত্তরার তুরাগ থানাধীন নলভোগ এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।
গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম জানান, গত ১৩/০৩/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক দুপুর ১২: ৪০ ঘটিকায় দক্ষিণখান থানার একটি আভিযানিক দল দক্ষিণখানের কোটবাড়ী রেলগেইট চেকপোস্ট সংলগ্ন এলাকায় চেকিং কার্যক্রম পরিচালনা করাকালীন গাঁজাসহ মোঃ কামরুল ইসলাম এবং জহিরুল ইসলাম নামের দুইজনকে গ্রেফতার করে। পরবর্তী সময়ে অজ্ঞাতনামা ৩০-৪০ জন পুলিশের উপর হামলা করে এলোপাথারি ইটপাটকেল ও পাথর নিক্ষেপ করে পুলিশের হ্যান্ডকাপসহ গ্রেফতারকৃতদের ছিনিয়ে নিয়ে যায়। গ্রেফতারকৃতদের অতর্কিত হামলায় আভিযানিক দলের ১ জন এএসআইসহ ৫ জন সদস্য গুরুতর আহত হন। এঘটনায় এজাহারনামীয় ১৬ জনসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনের নামে দক্ষিণখান থানায় একটি মামলা রুজু হয়।
গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ মাদক কারবারি চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ উক্ত এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here