দক্ষিন কেরানীগঞ্জে চোরাইকৃত স্বর্ণালংকার সহ দুই চোর গ্রেফতার

0
113
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানা এলাকায় গোপনে অভিযান চালিয়ে চোরাইকৃত প্রায় ২২.৫ ভরি স্বর্ণালংকার ও বিভিন্ন মালামালসহ সংঘবদ্ব চোরচক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে এলিট ফোর্স র‍্যাব।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ- মোঃ রাজন (২৩) ও মোঃ আল আমিন (৩৪)।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, (র‍্যাব-১০) এর (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানার আগানগর কেমি শাহ ১ নং গলি এলাকায় একটি অভিযান চালায়। অভিযানকালে র‍্যাব সদস্যরা মোঃ রাজন (২৩) ও মোঃ আল আমিন (৩৪) নামে দুই ব্যক্তিকে আটত করে। এসময় তাদের নিকট থেকে চোরাইকৃত প্রায় ২২.৫ ভরি স্বর্ণালংকার, ১ টি ল্যাপটপ ও ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‍্যাব জানিয়েছে, ধৃত আসামীরা কেরানীগঞ্জ মডেল থানার মামলা নং ১০/১৭৯, তারিখ ০৬/০৪/২০২১ খ্রিঃ ধারাঃ ৪৫৪/৩৮০ পেনাল কোড মামলার এজাহারভুক্ত পলাতক আসামী ছিল।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার চোর ও সংঘবদ্ব চোর চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিন কেরানীগঞ্জসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় চুরি করে আসছিল বলে জানা যায় ।
এবিষয়ে গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে। জিঞ্জাসাবাদ শেষে দুই আসামীকে থানায় সোপর্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here