দুবাই ইন্টারন্যাশনাল সিটিতে বাংলাদেশীদের নিয়ে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

0
174
728×90 Banner

মো. নূরুল্লাহ খান,শাজাহান, আরব আমিরাত থেকে: দুবাই ইন্টারন্যাশনাল সিটিতে বাংলাদেশ ফ্রেন্ডস ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। দুবাই ইন্টারন্যাশনাল সিটির চাইনা ক্লাস্টারে প্রবাসী বাংলাদেশিদের নিয়ে অনুষ্ঠিত ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন (২১/১৬ পয়েন্ট) ফ্রেন্ডস ক্লাবের ওমর আলী ও সাগর। তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ সিনিয়র গ্রুপ ম্যাচে প্রথম রানার আপ হয়েছেন হাবিব ও মনজু এবং জুনিয়র গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছেন আলম ও জসিম। দ্বিতীয় রানার আপ হয়েছে( ২১/১৮ পয়েন্ট) এমদাদ ও রহিম।এ ছাড়া দর্শক ও আয়োজকদের বিচারে টুর্নামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার পান সোহাগ রিয়াজ। সিনিয়র জুনিয়র দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
গতকাল বৃহস্পতিবার রাতে (৪ ফেব্রুয়ারি ) দুবাই ইন্টারন্যাশনাল সিটি চাইনা ক্লাস্টার ব্যাডমিন্টন মাঠে ফাইনাল খেলা শেষে টুর্নামেন্টের বিজয়ীদের পুরস্কার দেওয়া হয়।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন বাবুল মুছা গ্রাস কার্পেট ট্রেডিং এর চেয়ারম্যান মোহাম্মদ বাবুল, ড্রাগন মার্টের বিশিষ্ট ব্যবসায়ী সাইফুদ্দিন সাইফু, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ফারুক, জয়নাল আবেদিন রুবেল। এ ছাড়া ছিলেন টিম ম্যানেজার মোহাম্মদ মোরশেদুল আলম ও সহকারী জসিম উদ্দিন তালুকদার ।
মোহাম্মদ বাবুল তার বক্তব্যে বলেন, প্রবাসে এ ধরনের আয়োজন সত্যিই প্রশংসনীয়।
টিম ম্যানেজার মোরশেদুল আলম বলেন, সকলের সহযোগিতায় আমরা টুর্নামেন্টটি সফলভাবে শেষ করতে পেরেছি। বিশেষ অতিথি সাইফুদ্দিন সাইফু বলেছেন, আরব আমিরাতে ব্যাডমিন্টন জনপ্রিয় খেলা। তবে আমরা বাংলাদেশিরাও যে পিছিয়ে নেই আজ সেটা প্রমাণ হলো।
বিশেষ অতিথি ব্যবসায়ী মোহাম্মদ ফারুক বলেছেন, এই খেলার মাধ্যমে আরব আমিরাতের সঙ্গে একটি সেতুবন্ধন তৈরি হলো। আরব আমিরাতে বাংলাদেশিদের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্যই আমাদের এই আয়োজন। খেলা দেখতে আসা দর্শনার্থী ও অতিথিদের ধন্যবাদ জানান ব্যবসায়ী মোহাম্মদ মুছা। খেলা পরিচালনা করেন মোহাম্মদ সুমন ও সহকারী মোহাম্মদ রুবেল। স্পন্সর করেন মুছা বাবুল গ্রাস এন্ড কার্পেট ট্রেডিং এলএলসি। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টুর্নামেন্টে অংশ নেওয়া সকল খেলোয়াড়কে মেডেল দেওয়া হয়। হাতে ক্রেস্ট তুলে দেন মোহাম্মদ বাবুল। এ ছাড়া বাংলাদেশী বাবুল মুছা ট্রেডিং এর পক্ষ থেকে খেলোয়াড়দের, খেলার স্পনসর, টিম ম্যানেজার এবং কর্মকর্তাদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণি পেশার প্রবাসী বাংলাদেশিরা। উল্লেখযোগ্যের মধ্যে ছিলেন প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, কমিউনিটিনেতা নাসির উদ্দিন বাবর, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ফারুক প্রমুখ।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here