ধানমন্ডিতে ৫০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক, প্রাইভেটকার জব্দ

0
293
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর ধানমন্ডি গেস্ট হাউজ এলাকা থেকে ৫০ কেজি নিষিদ্ধ গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে এলিট ফোর্স র‍্যাব-১০ এর একটি দল। ধৃত দুই মাদক ব্যবসায়ী হলেন- গোলাম মোস্তফা জীবন (৫২), রনি হাসান (৩০) ও মো. মাসুদ (২৪)।
র‍্যাব-১০ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার উপ-পরিচালক আলী রেজা রাব্বী আজ গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার সন্ধ্যা রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এলিট ফোর্স র‍্যাব-১০ এর একটি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন গেস্ট হাউজ ধানমন্ডি গেস্ট হাউজ এলাকায় অভিযান চালায়। এসময় ৫০ কেজি গাঁজাসহ তিনজনকে আটক করা হয়।
র‍্যাবের এই কর্মকর্তা জানান,এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার, নগদ টাকা ও মোবাইলফোন জব্দ করা হয়।অভিযানে নেতৃত্ব দেন ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার আলী রেজা রাব্বী এবং স্কোয়াড কমান্ডার (সহকারী পুলিশ সুপার) মো. আসাদুজ্জামান।
র‍্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার মো. আসাদুজ্জামান আজ গনমাধ্যমকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত বলে স্বীকার করেছে। তারা মাদক চোরাচালান সিন্ডিকেটের অন্যতম সক্রিয় সদস্য।
তিনি জানান, তারা কৌশলে সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্যের চালান গাড়িযোগে এনে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here