নকল বৈদ্যুতিক তারের কারখানা:৫জনকে কারাদন্ড ও ২৪ লাখ টাকা জরিমানা

0
234
728×90 Banner

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর কদমতলীতে নকল বৈদ্যুতিক তারের কারখানার সন্ধ্যান পেয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ।
পরে সেখানে অভিযান শেষে র‌্যাব-১০ এর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ২৪ লক্ষ টাকা জরিমানা করে\র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সারোয়ার আলম এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত।
র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) এ্যাডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান, আজ সোমবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে, র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব আজ এসব তথ্য নিশ্চিত করে জানান, রোববার সকাল সাড়ে ১০টা থেকে শুরু করে রাত সাড়ে ৯টা পর্যন্ত র‌্যাব সদর দপ্তর এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সারোয়ার আলম এর পরিচালনায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর কদমতলী এলাকায় মোবাইল কোর্ট কার্যক্রম সম্পন্ন করেন।
র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, অভিযানকালে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত রাজধানীর কদমতলী এলাকায় অনুমোদনহীন ভেজাল, নিম্নমানের বৈদ্যুতিক তার, উৎপাদন, বিক্রয় ও বাজারজাতকরণ করায় উৎপাদনকারী ৪টি প্রতিষ্ঠানকে মোট নগদ চব্বিশ লক্ষ টাকা জরিমানা এবং ৫ জন’কে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন ভেজাল ও নিম্নমানের বৈদ্যুতিক তার উৎপাদন, বিক্রয় ও বাজারজাত করে আসছিল।

Print Friendly, PDF & Email
728×90 Banner

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here